২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:১৫:১০ অপরাহ্ন
নড়াইলের ঘটনায় সবাইকে শনাক্ত করে ধরা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী
  • আপডেট করা হয়েছে : ২০-০৭-২০২২
নড়াইলের ঘটনায় সবাইকে শনাক্ত করে ধরা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

নড়াইলের ঘটনায় এখন পর্যন্ত সাতজনকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যারা যারা ঘটনাটি ঘটিয়েছে তাদের প্রত্যেককে শনাক্ত করে ধরা হয়েছে।

বুধবার দুপুরে রাজধানীর হোটেল রেডিসন ব্লুতে আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান তিনি।  

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, একটি ছেলের ফেসবুকের পোস্ট দেখে আবেগের (ইমোশনাল) বশবর্তী হয়ে নড়াইলে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করা হয়েছে। বাংলাদেশে সব ধর্মের প্রাধান্য রয়েছে। হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান সবাইকে মিলিয়ে আমাদের দেশ। আমরা জাতি হিসেবে অত্যন্ত ইমোশনাল। 

তিনি বলেন, ইমোশনকে কাজে লাগিয়ে যারা পরিস্থিতি সৃষ্টি করতে চায় তারা সব জায়গাতেই এ ধরনের ঘটনা ঘটাচ্ছে। না হলে ঘটনা ঘটিয়েছে একটি ছেলে এতে বাড়ি পুড়িয়ে দেওয়ার কোনোই প্রয়োজন নেই। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাৎক্ষণিকভাবে ছেলেটির বাড়ি প্রটেকশন দেয় এবং যারা যারা ঘটনাটি ঘটিয়েছে তাদের প্রত্যেককে শনাক্ত করে ধরা হয়েছে। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাঝে মাঝে যেকোনোভাবেই দু'একটি উক্তি চলে আসে এবং এগুলোকে পুঁজি করে ইমোশনালভাবে কিছু ঘটনা ঘটে যায়। আর ইমোশনকে কাজে লাগিয়ে একটি গোষ্ঠী অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়।

শেয়ার করুন