১৯ জুলাই ২০২৪, শুক্রবার, ০১:৪৩:২৫ পূর্বাহ্ন
‘স্পেনে সম্মান নেই’- অভিমানে অবসরের ইঙ্গিত অধিনায়ক আলভারোর
  • আপডেট করা হয়েছে : ০৯-০৭-২০২৪
‘স্পেনে সম্মান নেই’- অভিমানে অবসরের ইঙ্গিত অধিনায়ক আলভারোর

ইউরোর এবারের আসরে দুর্দান্ত স্পেন দল। ইতোমধ্যেই পৌঁছে গেছে সেমিফাইনালে। স্বাগতিক জার্মানিকে বিদায় করা স্পেনকে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন অধিনায়ক আলভারো মোরাতা, ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচে গোলের দেখাও পেয়েছিলেন তিনি। তবে আসরের মাঝপথেই নিজ দেশের সমর্থকদের নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন এই ফুটবলার।


আজ ফাইনালের টিকিট নিশ্চিতের ম্যাচে ফ্রান্সের বিপক্ষে মাঠে নামবে স্প্যানিশরা। 


স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল মুন্দো’ কে মোরাতা বলেন, ‘এটা হতে পারে (স্পেনের হয়ে শেষ টুর্নামেন্ট)। এটা এমন একটি সম্ভাবনা, যা নিয়ে আমি বেশি কিছু বলতে চাই না, তবে সম্ভাবনাটা আছে।’


নিজ দেশের কিছু সমর্থকদের সঙ্গে সম্পর্কটা খুব একটা ভালো নয় মোরাতার। কদিন আগেও সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত ব্রাজিলের বিপক্ষে ম্যাচে তাকে দুয়ো দিয়েছেন সমর্থকরা। এবারও ইউরো চলমান থাকা অবস্থায় তাকে নিয়ে হয়েছে সমালোচনা।


কোয়ার্টার ফাইনালে স্বাগতিক জার্মানিকে বিদায় করার পর কেঁদেছিলেন মোরাতা। সেই ম্যাচে ৮০ মিনিটের সময় মোরাতাকে তুলে নিয়েছিলেন কোচ লুই দে লা ফুয়েন্তে। এদিকে ম্যাচ শেষে গুজব ছড়ায় যে, বদলি হওয়ার পর বেঞ্চে বসেই হলুদ কার্ড দেখেছিলেন তিনি। এ কারণেই কাঁদছিলেন বলে তাকে নিয়ে সমালোচনা করে স্পেনের সমর্থকরা।


শেয়ার করুন