১৭ মে ২০২৪, শুক্রবার, ১১:৪৫:৪৬ পূর্বাহ্ন
নাম্বার ওয়ান বলেই কি ফোন ফেলে দেবে, প্রশ্ন জায়েদ খানের
  • আপডেট করা হয়েছে : ০২-০৫-২০২৪
নাম্বার ওয়ান বলেই কি ফোন ফেলে দেবে, প্রশ্ন জায়েদ খানের

ঢালিউডের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান ও অলরাউন্ডার সাকিব আল হাসানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যমে। ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, নায়কের মোবাইল ফোন সুইমিংপুলে ছুড়ে ফেলেন সাকিব। মাত্র ৫ সেকেন্ডের এই ভিডিও নিয়ে এখন ফেসবুক তোলপাড়।


ভিডিওতে অনেকটা বিরক্তিভাব দেখা গেছে ক্রিকেটার সাকিবের মধ্যে। তবে এ ঘটনায় এখনো দুজনের কেউই প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। কিন্তু তারা কথা না বললেও তাদের এ ঘটনা নিয়ে চলছে নানা গুঞ্জন।


বুধবার (১ মে) ফেসবুক ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন জায়েদ খান। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘নাম্বার ওয়ান বলেই কি ফোন ফেলে দেবে? শিগগিরই সব জানাব, তার পর  আপনারাই বিচার কইরেন।’


এ চিত্রনায়কের এমন স্ট্যাটাস নিয়ে অবশ্য আগ্রহ দেখা গেছে নেটিজেনদের মধ্যে। মন্তব্যের ঘরে কেউ কেউ সাকিবের আচরণ নিয়ে প্রশ্ন তুলে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন। আবার কেউ কেউ বলছেন―কোনো প্রতিষ্ঠানের ব্র্যান্ডিং প্রোমোশনের অংশ ভিডিওটি। তবে এ ব্যাপারে জায়েদ-সাকিব কিছু না বলা পর্যন্ত এখনই নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।


প্রসঙ্গত, বর্তমানে বিভিন্ন শোরুম উদ্বোধন নিয়ে ব্যস্ত সময় পার করছেন জায়েদ খান। পাশাপাশি দেশ-বিদেশে বিভিন্ন অনুষ্ঠানে স্টেজে পারফর্ম করছেন।


শেয়ার করুন