৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:৪২:১২ পূর্বাহ্ন
এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর গাড়িতে আগুন
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২৪
এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর গাড়িতে আগুন

ঢাকা দ্রুতগতির উড়ালসড়কের (ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে) ওপর একটি প্রাইভেট কারে আগুন লেগেছে। ঈদের দিন আজ বৃহস্পতিবার বিকেলে কুড়িল বিশ্বরোড এলাকায় এক্সপ্রেসওয়েতে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে এতে কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।


ফায়ার সার্ভিস সদর দপ্তরের নিয়ন্ত্রণকক্ষে দায়িত্বরত কর্মকর্তা মিরাজ শফিক প্রথম আলোকে বলেন, তাঁরা বিকেল ৫টা ১৭ মিনিটে এক্সপ্রেসওয়ের ওপর একটি গাড়িতে আগুন লাগার খবর পান। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ করছে।


কীভাবে ওই গাড়িতে আগুন লেগেছে, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেননি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।


ঘটনাস্থল থেকে কুর্মিটোলা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আতিকুর রহমান প্রথম আলোকে জানান, আগুন কীভাবে লেগেছে, তা এখনো স্পষ্ট হয়নি। গাড়িটি হাইব্রিড (বিদ্যুৎ ও জ্বালানি তেলের সমন্বয়ে চালিত গাড়ি)। তাই ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক ত্রুটি থেকে আগুন লাগতে পারে।


গাড়ির যাত্রী বা মালিক কাউকে এখনো পাওয়া যায়নি বলে জানান আতিকুর রহমান। তিনি বলেন, গাড়িটি বিমানবন্দরের দিক থেকে এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর দিয়ে বনানীর দিকে আসছিল। আগুন লাগার খবর পেয়ে তাঁরা এসে দেখেন, গাড়িটি জ্বলছে। সন্ধ্যা পৌনে ছয়টার দিকে আগুন নেভানো হয়েছে। তবে ততক্ষণে গাড়িটি পুড়ে গেছে।


শেয়ার করুন