২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৪৮:৪৫ অপরাহ্ন
নগরীতে পুলিশের অভিযানে ৮ জুয়াড়ি গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ২৭-০৩-২০২৪
নগরীতে পুলিশের অভিযানে ৮ জুয়াড়ি গ্রেপ্তার

রাজশাহী মহানগরীর কুখন্ডী সোনারপাড়া এলাকা থেকে পুলিশ নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে।  রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।


গ্রেপ্তারকৃতরা হলেন- আজিজুল শেখ (৪০) ,রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকার মৃত মকসেদ শেখের ছেলে, জাকির হোসেন (৩৫), একই এলাকার মৃত আ: আজিজের ছেলে, জামাল (৩৯), মনসুরের ছেলে, শহিদুল ইসলাম (৪৫),  মৃত নজের মন্ডলের ছেলে, আনারুল ইসলাম (২৯), খাঁপাড়া এলাকার মো: রমজান আলীর ছেলে, মো: সাগর আলী (২২) একই এলাকার মো: ইসাহাকের ছেলে , মো: মাসুদ (৪০) মোল্লাপাড়া এলাকার মো: গিয়াসের ছেলে ও মো: হাবিবুর রহমান (৪৫) মতিহার থানার বামন শিখড় এলাকার মৃত শাহালাল মন্ডলের ছেলে।


নগর পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হকের  তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি দল মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।


এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের দল রাত ১১ টায় কাটাখালী থানার কুখন্ডী সোনারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।


গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কাটাখালী থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন