০৪ মে ২০২৪, শনিবার, ১০:১১:২২ পূর্বাহ্ন
গোমস্তাপুরে মৎস্য ব্যবসায়িকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগে
  • আপডেট করা হয়েছে : ১৩-০২-২০২৪
গোমস্তাপুরে মৎস্য ব্যবসায়িকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগে

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে একজন মৎস্য ব্যবসায়িসহ কয়েকজন মৎস্যজিবীকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুরে রহনপুর পৌর এলাকার একটি রেঁস্তরায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।  উপজেলার চৌডালা ইউনিয়নের উদয়নগর গ্রামের মৎস্য ব্যবসায়ি ওমর আলীর স্ত্রী আরমানি বেগম সংবাদ সম্মেলনে অভিযোগ করেন,  পুকুরে মাছ  ধরা কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে একই ইউনিয়নের বিরামপাড়ার আঃ আজিজ গোমস্তাপুর থানা পুলিশকে ম্যানেজ করে তার স্বামীসহ কয়েকজন মৎস্যজিবীর  বিরুদ্ধে মিথ্যা  মামলা দায়ের করেছেন। এ মামলায় তাঁর স্বামীসহ ২ জন বর্তমানে জেলহাজতে রয়েছেন বলে জানান  তিনি।

তিনি  এ মিথ্যা মামলা প্রত্যাহার করে তার স্বামীসহ অন্যদের মুক্তি  দাবি করেন। এ বিষয়ে মামলার বাদী আঃআজিজ জানান, ওমর আলীসহ ৫ জন বিভিন্ন সময় বোয়ালিয়া ও চৌডালা ইউনিয়নে অবস্থিত  তার  ২ টি পুকুরের প্রায় ১০ লক্ষ টাকার মাছ চুরি করে বিক্রি করেছে। আমি স্থানীয়ভাবে বিচার না পেয়ে আইনের আশ্রয় নিয়েছি। এ প্রসঙ্গে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ( ওসি ) চৌধুরী জোবায়ের  আহমেদ জানান, ঘটনাটি তদন্ত পূর্বক মামলাটি গ্রহন করা হয়েছে।


শেয়ার করুন