২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৫৫:১৮ অপরাহ্ন
নিয়ম অনুযায়ী আমরাই বিরোধী দল হব : জিএম কাদের
  • আপডেট করা হয়েছে : ২৩-০১-২০২৪
নিয়ম অনুযায়ী আমরাই বিরোধী দল হব : জিএম কাদের

দল হিসেবে দ্বিতীয় সর্বোচ্চ আসন পাওয়ায় জাতীয় পার্টি বিরোধী দল হচ্ছে- আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এই মন্তব্যকে ‘স্বাভাবিক’ বলে উল্লেখ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। তবে এখনো আনুষ্ঠানিক চিঠি না পাওয়ার কথা জানিয়েছেন তিনি।

সোমবার (২২ জানুয়ারি) বিকেল ৩টার দিকে রংপুর মহানগরীর পৈতৃক নিবাস স্কাইভিউতে সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলেন জিএম কাদের।

এসময় তিনি বলেন, নিয়ম অনুযায়ী আমরাই বিরোধী দল হব। তবে আনুষ্ঠানিকভাবে এখনো চিঠি বা ঘোষণা পাইনি। জাতীয় পার্টি সংসদে এবং সংসদের বাইরে সবসময় সরকারের ভুলের বিষয়ে কথা বলা অব্যাহত রাখবে, জনগণের কথা বলবে।

তিনি আরও বলেন, সরকারের সামনে দুটি চ্যালেঞ্জ, দ্রব্যমূলের ঊর্ধ্বগতি এবং রাজনৈতিক অস্থিরতা। এই চ্যালেঞ্জ মোকাবিলায় সরকার কতুটুকু সক্ষম হবে সেটা এখন বলা যাচ্ছে না।

এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এসএম ইয়াসির, সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাংগঠনিক সম্পাদক শাফিউর রহমান শাফি, সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু, জাতীয় যুব সংহতি রংপুর জেলা সভাপতি হাসানুজ্জামান নাজিম প্রমুখ।

পরে রংপুর রেলস্টেশন এলাকায় বিহারী ক্যাম্প পরিদর্শন ও নবাবগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতাদের সাথে মতবিনিয়ম করেন জিএম কাদের।

শেয়ার করুন