০১ মে ২০২৪, বুধবার, ০৪:২০:০৩ অপরাহ্ন
রাজশাহী-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী রাহেনুলের গণসংযোগ
  • আপডেট করা হয়েছে : ২৪-১২-২০২৩
রাজশাহী-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী রাহেনুলের গণসংযোগ

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য ও চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রাহেনুল হক রায়হান কাঁচি প্রতীক নিয়ে পায়ে হেটে বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করেন।


রোববার (২৪ ডিসেম্বর) তিনি উপজেলার বাউসা ইউনিয়নের আড়পাড়া, সিরামপাড়া, হরিনা, তেঁথুলিয়া, তেপুকুরিয়া, পীরগাছা, বাউসা, দিঘা গ্রামে গ্রামে গিয়ে ভোট প্রার্থনা করেন। সাবেক এই সংসদ সদস্যকে পেয়ে অনেকেই আবেকে আফ্লুত হয়ে পড়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় তার সাথে ছিলেন বাঘা পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আক্কাছ আলী।


অপর দিকে এ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বর্তমান পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও বাঘা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহরিয়ার আলম এমপি তার ১৫ বছরে বাঘা ও চারঘাটের বিভিন্ন সেক্টরে ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করেন।


এছাড়া এ আসনে জাতীয় পার্টির শামসুদ্দিন রিন্টু (লাঙ্গল), ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মহসিন আলী (আম), বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) আবদুস সামাদ (নোঙ্গর), জাতীয় সমাজতান্ত্রিক দল (ইনু) জুলফিকার মান্নান জামী (মশাল) প্রতীক নিয়ে ভোট করছেন।

উল্লেখ্য, বাঘা ও চারঘাট উপজেলা নিয়ে রাজশাহী-৬ নম্বর আসন। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪ হাজার ২৯৮ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৫১ হাজার ৬৯৭ জন ও পুরুষ ভোটার ১ লাখ ৫২ হাজার ৬০১ জন।


শেয়ার করুন