০৩ মে ২০২৪, শুক্রবার, ০৮:৩৮:৪৫ অপরাহ্ন
রাজশাহী-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক রায়হান সকলের বাড়ি বাড়ি গিয়ে ভোট চান
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২৩
রাজশাহী-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক রায়হান সকলের বাড়ি বাড়ি গিয়ে ভোট চান

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে বাড়ি বাড়ি গিয়ে স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য ও চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রাহেনুল হক রায়হান কাঁচি প্রতীকে ভোট প্রার্থনা করেন। শনিবার (২৩ ডিসেম্বর) তিনি উপজেলার মনিগ্রাম ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে ভোট প্রার্থনা করেন। সাবেক এই সংসদ সদস্যকে পেয়ে অনেকেই আবেকে আফ্লুত হয়ে পড়ে কান্নায় ভেঙ্গে পড়তে দেখা গেছে।


এ সময় তার সাথে ছিলেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, বাঘা পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আক্কাছ আলী, বাঘা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ, ছাত্র লীগের সাবেক নেতা সুরুজ্জামান, রবিউল ইসলাম রবি প্রমুখ।


এছাড়া এ আসনে জাতীয় পার্টির শামসুদ্দিন রিন্টু (লাঙ্গল), ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মহসিন আলী (আম), বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) আবদুস সামাদ (নোঙ্গর), জাতীয় সমাজতান্ত্রিক দল (ইনু) জুলফিকার মান্নান জামী (মশাল) প্রতীক নিয়ে ভোট করছেন।


শেয়ার করুন