৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৭:১৩:৩৯ পূর্বাহ্ন
নিয়ামতপুরে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২৩
নিয়ামতপুরে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উপজেলার ভোটগ্রহণ কর্মকর্তাদের দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার(২২ ডিসেম্বর) সকালে উপজেলা সদরের নিয়ামতপুর সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ে এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়। শনিবার প্রশিক্ষণ কর্মশালার সমাপনী হবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক (নওগাঁ) ও রিটার্নিং অফিসার মো.গোলাম মওলা।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার ইমতিয়াজ মোরশেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার (নওগাঁ) রাশিদুল হক, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তারিফুজ্জামান, উপজেলা নির্বাচন কর্মকর্তা নিত্যানন্দ পাল, সহকারী কমিশনার (ভূমি) রূপম দাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম প্রমুখ। 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক অনুষ্ঠানে করণীয় শীর্ষক প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণ করার লক্ষ্যে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচন পরিচালনায় সেনাবাহিনী, পুলিশ, র‍্যাব, আনসার, স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করবে।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক গোলাম মওলা  আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেদায়িত্বরত নির্বাচনী কর্মকর্তাদের নিরপেক্ষ থেকে দায়িত্ব পালনের আহ্বান জানান।

শেয়ার করুন