২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:৫৫:২৫ পূর্বাহ্ন
বৃহস্পতিবার রাতে চারঘাটে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলা - আটক ২
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২৩
বৃহস্পতিবার রাতে চারঘাটে স্বতন্ত্র  প্রার্থীর কর্মীদের ওপর হামলা - আটক ২

রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হকের সমর্থকের কর্মীর ওপর নৌকার সমর্থকের হামলা ও মারপিটের অভিযোগ। বৃহস্পতিবার রাতে উপজেলার সারদা বাজারে হামলা ও মারপিটের ঘটনা ঘটে। এতে স্বতন্ত্র প্রার্থীর কর্মী গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চারঘাট উপজেলা কমপ্লেক্্র এ ভর্তি করিয়েছেন। এ ঘটনায় আহত ব্যক্তির ভাই উজির উদ্দীন বাদি হয়ে সাত জনের নাম উল্লেখ করে চারঘাট মডেল থানায় ঘটনার রাতেই একটি মামলা দায়ের করেন।


ঘটনার সত্যতা নিশ্চিত করে চারঘাট মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান জানান, স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হকের কর্মী হিসেবে পরিচিত নাজির হোসেন বৃহস্পতিবার রাতে ট্রাফিক মোড় এলাকায় কাঁচি প্রতীকের প্রচারণা শেষে সাদিপুর এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় সারদা বাজারে নৌকা প্রতীকের অফিসের সামনে পৌছালে নৌকা প্রতীকের সমর্থক ও উপজেলা বাস্তুহারা লীগের সভাপতি শামীম সরকারের ও সাদীপুর এলাকার ইউপি সদস্য আদিল মেম্বার এর যৌথ নেতৃত্বে নৌকা প্রতীকের অফিসের ভেতরে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারপিট শুরু করেন। এতে নাজির উদ্দীন আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক জানান আহত ব্যক্তির মাথায় আটটি সেলাই দেয়া হয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।


এদিকে তাৎক্ষনিক সংবাদের ভিত্তিতে স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক ও ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লবসহ কয়েকশ নেতাকর্মী হাসপাতে জড়ো হোন ও আহত ব্যক্তির চিকিৎসার খোজ খবর নেন।


এছাড়াও এ ঘটনার সংবাদে রাতেই রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এবং চারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার ও চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এস এম সিদ্দিকুর রহমান আহত ব্যক্তির চিকিৎসার খোজ খবর নিতে হাসপাতালে ছুটে যান।


এঘটনায় স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক বলেন, আমার কর্মীর উপর অমানবিক মারপিট করা ছাড়াও, শলুয়াতে প্রচারনা গাড়ি ও অফিস ভাংচুর, পলাশবাড়িতে নৌকা মার্কায় ভোট না দিলে ভোট কেন্দ্রে যেতে বাধা দেয়া সহ কর্মীদের ভয় ভীতি প্রদর্শন করছে। এ ঘটনার মামলায় ইতিমধ্যে মামলার ৬নং আসামী ফয়াসাল হোসেন ডন ও ৭ নং আসামী বাপ্পিকে আটক করা হয়েছে। অন্যান্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।


সহকারী রিটার্নিং অফিসার উপজেল্ ার্নির্বাহী অফিসার সাইদা খানম জানান স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাংচুরসহ বিভিন্ন অভিযোগে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


শেয়ার করুন