২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:১৬:৩৫ অপরাহ্ন
বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান দুলু আর নেই
  • আপডেট করা হয়েছে : ১০-১২-২০২৩
বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান দুলু আর নেই

রাজশাহীর পবা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান দুলু আর নেই। রোববার (১০ ডিসেম্বর) ভোর আনুমানিক ৪টার দিকে উপজেলার হরিপুর ইউনিয়নের বেড়পাড়াস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।


রোববার বেলা সাড়ে ১২ টায় হরিপুর-বেড়পাড়া গোরস্থানে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এর আগে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

তার জানাযায় অংশ নেন রাজশাহী-১ (পবা-মোহনপুর) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী মোহা. আসাদুজ্জামান আসাদ।


জানাযা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে আসাদ বলেন, সরকার কর্তৃক জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা। কামরুজ্জামান তার মধ্যে অন্যতম। তিনি অত্যন্ত স্পষ্টবাদী, দেশপ্রেমিক ও নিষ্ঠাবান ছিলেন। ন্যায়ের পক্ষে তিনি সর্বদা স্পষ্টবাদী ছিলেন। তার সেই স্পষ্ট কথায় কেউ কষ্ট পেয়ে থাকলে মাফ করে দিবেন। আমি তার মৃত্যুতে শোক প্রকাশ করছি।


মহান রাব্বুল আলামিন তার পরিবারের স্বজনদের শোক সইবার ক্ষমতা দান করুন। সেই সাথে তাকেও যেন শ্রেষ্ঠ জায়গায় স্থান দেন সেজন্য আল্লাহর কাছে দোয়া করি।


এসময় পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, পবার সহকারী কমিশনার (ভূমি) অভিজিত সরকার, হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মঞ্জিলসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, দুলু দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। সেখান থেকে অবসর গ্রহণের পর তিনি দির্ঘীদিন বার্ধ্যক জনিত রোগে ভুগছিলেন। তার কোন ছেলে ও মেয়ে নেই। বার্ধ্যক জনিতে রোগীইে তিনি মৃত্যু বরণ করেন। #


শেয়ার করুন