২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১১:২৪:০৪ পূর্বাহ্ন
সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত ১২ যানবাহনে আগুন
  • আপডেট করা হয়েছে : ১৬-১১-২০২৩
সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত ১২ যানবাহনে আগুন

১৫ নভেম্বর বুধবার সন্ধ্যায় জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে ১৬ নভেম্বর সকাল ৯টা পর্যন্ত দুর্বৃত্তদের হাতে ১১টি আগুন লাগার সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় ১২টি যানবাহনে আগুনের ঘটনা ঘটে।


বৃহস্পতিবার সকালে ফায়ার সার্ভিসের মিডিয়া বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এইতথ্য জানা গেছে।


ফায়ার সার্ভিস জানায়, তফসিল ঘোষণার পর থেকে ঢাকা সিটিতে কোন আগুনের সংবাদ পায়নি ফায়ার সার্ভিস। তবে ঢাকা বিভাগের দোহার ও টাঙ্গাইল জেলায় দুটি, বরিশাল বিভাগের ঝালকাঠি জেলায় একটি, রাজশাহী বিভাগের নাটোর, বগুড়া ও চাপাইনবাবগঞ্জ জেলায় পাঁচটি, চট্টগ্রাম বিভাগে সদরে ও চাঁদপুর জেলায় দুটি আর সিলেট বিভাগে একটি আগুন দেয়ার ঘটনা ঘটেছে।


এসব ঘটনায় দুটি বাস, দুটি কাভার্ড ভ্যান, পাঁচটি ট্রাক, দুটি লেগুনা, একটি ট্রেন পুড়ে যায়। এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ২১ ইউনিট ও ১১৬জন জনবল কাজ করে।


বুধবার সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। তফসিল ঘোষণার পরই রাজধানীর বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। তবে তফসিলকে প্রত্যাখান করে টাঙ্গাইল, বগুড়া ও গাজীপুরসহ দেশের বিভিন্ন স্থানে মিছিল করেছে বিক্ষোভ প্রদর্শন করে বিএনপি।

শেয়ার করুন