২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:১৮:৪০ অপরাহ্ন
কলকাতায় কেন ৭ লাখ টাকার শেরওয়ানি কিনলেন বাবর?
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২৩
কলকাতায় কেন ৭ লাখ টাকার শেরওয়ানি কিনলেন বাবর?

বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ খেলতে মাঝে কয়েক দিন কলকাতায় কাটিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। প্রতিযোগিতায় বাবর আজম-শাহিন আফ্রিদিদের পারফরম্যান্স খুব একটা আশাব্যঞ্জক না হলেও কলকাতায় খানাপিনা থেকে শপিং কোনো কিছুতেই কমতি রাখেনি পাকিস্তানি দল। 


সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ বলছে, কলকাতায় এসে বিয়ের শপিং সেরে ফেলেছেন বাবর আজম। সাত লাখ টাকার শেরওয়ানি কিনে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন পাক অধিনায়ক।


কলকাতায় খেলতে এসে এখানকার খাবারে মজেছেন অনেক বিদেশি ক্রিকেটারই। শপিংও কোনো নতুন বিষয় নয়। কিন্তু কলকাতা এতটাই পছন্দ হয়েছে যে, এখান থেকে বিয়ের শপিং করেছেন কোনো বিদেশি ক্রিকেটার— এমন উদাহরণ খুব একটা নেই। 


জানা গেছে, কলকাতার নামকরা ডিজাইনার সব্যসাচীর একটি ডিজাইনার শেরওয়ানি এতটাই পছন্দ হয়েছে বাবর আজমের যে তিনি তা কিনতে দাম নিয়ে দুবার ভাবেননি। ৭ লাখ টাকা দিয়ে সেই শেরওয়ানি কিনিছেন বাবর আজম।


তবে শুধু শেরওয়ানি নয়, কয়েক লাখ টাকার গহনাও কিনেছেন পাক অধিনায়ক। এ ছাড়া করেছেন অন্যান্য শপিংও। কলকাতায় আরও একটি ম্যাচ রয়েছে পাকিস্তানের। ১১ নভেম্বর ইডেন গার্ডেনসে ইংল্যান্ডের মুখোমুখি হবেন বাবররা। সেই সুযোগে আবার কয়েক দিন কলকাতায় থাকবে পাকিস্তানি দল। 


চলতি বছর জীবনের ২২তম বছরে নতুন ইনিংস শুরু করতে চলেছেন বাবর আজম। কয়েক দিন বাদেই বাবরের বিয়ে। তার পরিবারের লোকজন তা নিয়ে তোড়জোড় শুরু করে দিয়েছেন। ফলে বিশ্বকাপের ফাঁকে বিয়ের বাজারটাও সেরে রাখলেন পাক অধিনায়ক।


শেয়ার করুন