২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:০৫:২৯ পূর্বাহ্ন
রাজধানীর বিভিন্ন জায়গায় জামায়াতের অবরোধ ও বিক্ষোভ
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২৩
রাজধানীর বিভিন্ন জায়গায় জামায়াতের অবরোধ ও বিক্ষোভ

টানা তিন দিন অবরোধের দ্বিতীয় দিনে আজ রাজধানীর গেন্ডারিয়া, মালিবাগ, ডেমরা, পোস্তগোলা, মিরপুর, পল্লবী, রামপুরা, বাড্ডা, কাফরুল ও বিমানবন্দর এলাকায় অবরোধ ও বিক্ষোভ করেছে জামায়াতে ইসলামী। 


বুধবার সকালে মালিবাগে রেললাইন অবরোধ করে ঢাকা মহানগরী দক্ষিণের জামায়াতের নেতাকর্মীরা। কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমির অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিনের নেতৃত্বে আরও অংশ নেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য শাহীন আহমদ খান, শামীমুল বারী, সোহেল রানা মিঠু, মুহাম্মদ নুরুদ্দিন, মুতাসিম বিল্লাহ, ইমাম হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।


একই সময়ে গেন্ডারিয়ায় রেলস্টেশন অবরোধ করেন নেতাকর্মীরা। কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলাওয়ার হোসেনের নেতৃত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামরুল আহসান হাসান, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য রবিউল ইসলাম, মুতাসিম বিল্লাহ, সাইফুল আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


সকালে মিরপুরে বিক্ষোভ মিছিল বের করে ঢাকা মহানগরী উত্তর। মিছিলটি মিরপুর চিড়িয়াখানা রোড থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কমার্স কলেজ হয়ে প্রশিকা মোড়ে গিয়ে পথ সভার মাধ্যমে শেষ হয়। কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি মাহফুজুর রহমানের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন উত্তরের মজলিশে শুরার সদস্য আবু নকীব, অ্যাডভোকেট আব্দুর রাকিব, রিমন তমাল এবং ছাত্রনেতা আসাদুজ্জামান শামীম ও শাকিল প্রমুখ। 


সকালে রামপুরা থানার উদ্যোগে রামপুরা বাজারে এলাকায় বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীরা। এতে নেতৃত্বে ছিলেন রামপুরা উত্তরের নায়েবে আমির সাহাব উদ্দিন, রামপুরা উত্তরের সেক্রেটারি হাফিজ উদ্দিন, রামপুরা দক্ষিণের সেক্রেটারি খালেদ সাইফুল্লাহ। 


সকালে ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি নাজিমুদ্দিন মোল্লার নেতৃত্বে বাড্ডা নতুনবাজারে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে। এতে উপস্থিত ছিলেন সংগঠনের ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শুরা সদস্য কুতুবউদ্দিন, রেজাউল করিম, আবুল বাসার, আবদুস সবুর প্রমুখ। 


এ ছাড়া সকালে মিরপুর শেওড়াপাড়া, কারওয়ানবাজার, মিরপুর ১১, গুলশান, ডেমরা, পোস্তগোলা, কাফরুল ও বিমানবন্দর এলাকায়ও অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করেন জামায়াতের নেতাকর্মীরা।


শেয়ার করুন