২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:৫০:১৮ পূর্বাহ্ন
‘হিরো আলমের সঙ্গে যা ঘটেছে তা নিন্দনীয়’
  • আপডেট করা হয়েছে : ২৬-১০-২০২৩
‘হিরো আলমের সঙ্গে যা ঘটেছে তা নিন্দনীয়’

ঢাকা-১৭ আসনে হিরো আলমের সঙ্গে যে ঘটনা ঘটেছে তা অত্যন্ত নিন্দনীয় বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান।


বৃহস্পতিবার বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ে আয়োজিত মতবিনিময়সভায় প্রধান অতিথি হিসেবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। 


ইসি বলেন, নির্বাচন শেষ হওয়ার প্রায় আধাঘণ্টা আগে ঢাকা-১৭ আসনে হিরো আলমের সঙ্গে অত্যন্ত নিন্দনীয় ঘটেছে। কিছু অতিউৎসাহী লোক ঘটনাটি ঘটিয়েছে। আসলে তারা ভালোর জন্য কিছু করে না। পণ্ড করার জন্যই করে। এ জন্য তৎপরতা বৃদ্ধি করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বলেছি। 


নির্বাচন কমিশনার বলেন, ভোটার না আসার মতো কোনো পরিবেশ আমাদের সময়ে এখনো সৃষ্টি হয়নি। প্রার্থী ও তাদের প্রতিনিধিরা যত বেশি ভোটারদের কাছে যাবে, ভোট দিতে ভোটাররাও তত বেশি আগ্রহ প্রকাশ করবেন। এর চেয়ে বেশি সহায়তা হয় ডিসি ও এসপি যদি স্থানীয় জনপ্রতিনিধিদের ডেকে সার্বিক বিষয় নিয়ে কথা বলেন। আর জনগণের কথা আমি কী বলব— আমাদের কাজ আমরা করছি। নির্বাচনসংশ্লিষ্ট বিষয় নিয়ে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে অবশ্যই আইনশৃঙ্খলা বাহিনীকে জানাতে হবে। 


জেলা প্রশাসক সুরাইয়া জাহানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন নির্বাচন কমিশনের সচিব জাহাংগীর আলম, লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, কুমিল্লা নির্বাচন কার্যালয়ের আঞ্চলিক কর্মকর্তা ফরহাদ হোসেন, লক্ষ্মীপুর জেলা নির্বাচন কর্মকর্তা শফিকুর রহমান ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। 


প্রসঙ্গত, ৫ নভেম্বর লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। উপনির্বাচন কেন্দ্র করে নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান লক্ষ্মীপুর সফরে আসেন।


শেয়ার করুন