২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৪০:১০ অপরাহ্ন
নগরীতে ৬ জুয়াড়ি আটক, জুয়ার সরঞ্জামাদি উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ১৭-১০-২০২৩
নগরীতে ৬ জুয়াড়ি আটক, জুয়ার সরঞ্জামাদি উদ্ধার

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার পাঠানপাড়া এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ  ও তাসসহ ৬ জুয়াড়িকে আটক করা হয়েছে। গতকাল সোমবার রাত ১১টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে তাদের আটক করে।


আটককৃতরা হলো, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার পাঠানপাড়ার মৃত খোরশেদ আলমের ছেলে রবিন (৩০), রবিউল ইসলামের ছেলে সজিব (২৩), জামাল উদ্দীননের ছেলে জীবন (১৯), সাইদুল ইসলামের ছেলে সাব্বির (১৯), রবিউল ইসলামের ছেলে অনিক (২৪) ও চন্দ্রিমা থানার শিরোইল হাজরাপুকুর ডাবতলার মৃত ইসকানদারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪৫)।


নগর পুলিশ জানায়,, গতকাল সোমবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কেএম আরিফুল হকের  তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক মশিয়ার রহমানের নেতৃত্বে এসআই মো: রবিউল ইসলাম রাজশাহী মহানগর এলাকায় অভিযান পরিচালনা করছিল। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বোয়ালিয়া মডেল থানার পাঠানপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে এবং হট্টগোল করে জনসাধারণের বিরক্তি সৃষ্টি করছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের দল  গরাত ১১:০০ টায় বোয়ালিয়া মডেল থানার পাঠানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৬ জনকে আটক করে। এসময়  তাস ও নগদ অর্থ উদ্ধার করেন।


গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় জুয়া আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন