০৬ মে ২০২৪, সোমবার, ১২:২৬:১১ পূর্বাহ্ন
মুগদায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ১
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২৩
মুগদায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ১

রাজধানীর মুগদার মান্ডায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কায় মোটরসাইকেলচালক ইমন খন্দোকার (৩৬) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী ফারুক হোসেন (৩৫)। 


গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে মান্ডা গ্রীন মডেল টাউন এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাঁদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত পৌনে ১১টার দিকে ইমনকে মৃত ঘোষণা করেন। 


তাঁদের হাসপাতালে নিয়ে আসা ইমনের প্রতিবেশী মিঠু মিয়া বলেন, তাঁদের বাড়ি গাইবান্ধা সদর উপজেলার পূর্ব কমলনই কুঠিপাড়া গ্রামে। ইমনের বাবার নাম তোফাজ্জল খন্দোকার। ইমন আমিন মোহাম্মদ গ্রুপের ট্রাকচালক ছিলেন। বর্তমানে মুগদার মান্ডার একটি মেসে থাকতেন। 


মিঠু বলেন, ‘রাতে মান্ডা গ্রীন মডেল টাউন থেকে এক মোটরসাইকেলে ইমন ও ফারুক এবং অপর মোটরসাইকেলে আমি ও আরেকজন ডেমরার কোনাপাড়ার দিকে তেল নেওয়ার জন্য যাচ্ছিলাম। কিছু দূর যাওয়ার পরে ইমন দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে ইমন ও ফারুক আহত হয়। হাসপাতালে নিয়ে এলে ইমন মারা যায়। ফারুক সামান্য আহত হয়।’ 


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, মুগদা এলাকা থেকে দুজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে এলে ইমন নামে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মরদেহ মর্গে রাখা হয়েছে। আহত ফারুক জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।


শেয়ার করুন