২৯ সেপ্টেম্বর ২০২৩, শুক্রবার, ০৫:৪৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
পুঠিয়া সড়ক দুর্ঘটনায় নারী নিহত
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২৩
পুঠিয়া সড়ক দুর্ঘটনায় নারী নিহত

রাজশাহীর পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক নারী (৪৫) নিহত হয়েছেন। আজ সোমবার ভোরে উপজেলার বিড়ালদহ এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে এ দুর্ঘটনা ঘটে।


পুঠিয়া ফায়ার সার্ভিস কর্মকর্তা আরিফুল ইসলাম বলেন, সোমবার ভোরে দুর্ঘটনার বিষয়টি স্থানীয়রা জানান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা সড়কের পাশে মুমূর্ষু অবস্থায় ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


পবা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাক্কারুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারী মানসিক প্রতিবন্ধী। এখনো পর্যন্ত তাঁর পরিচয় পাওয়া যায়নি। হয়তো রাতে সড়ক পারাপারের সময় কোনো গাড়ির নিচে চাপা পড়েছেন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা তাঁকে উদ্ধার করে।


ওসি আরও বলেন, মৃত নারীর পরিচয় শনাক্তে পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কাজ করছে। আপাতত লাশ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরিচয় না পেলে তাঁকে আঞ্জুমান মফিদুলের মাধ্যমে দাফন করা হবে।


শেয়ার করুন