২৯ সেপ্টেম্বর ২০২৩, শুক্রবার, ০৭:২৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
মধ্যরাতে সুখবর দিলেন পরীমনি
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২৩
মধ্যরাতে সুখবর দিলেন পরীমনি

দীর্ঘ বিরতির পর কাজে ফিরছেন এ নায়িকা। ইতোমধ্যে বেশ কয়েকটি নতুন কাজ শুরুর জন্য চুক্তিবদ্ধও হয়েছেন।  


এর আগে শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন রোববারের দিনটি তার জন্য গুরুত্বপূর্ণ। তবে কী কারণে গুরুত্বপূর্ণ সে বিষয়ে কোনো আভাস তখন দেননি।


সারা দিন অনুরাগীদের পাখির চোখ ছিল অভিনেত্রীর ফেসবুকে। অথচ টু শব্দটি করেননি পরী। দিনভর নেটিজেনদের কৌতূহলে রেখে সরব হলেন আজ প্রথম প্রহরে। জানালেন সরকারি অনুদানের একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। 


সোমবার দিবাপূর্ব রাতে নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেন পরীমনি। সেখানে উঠে এসেছে নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হওয়ার মুহূর্ত। 

এর পর ছবি সংশ্লিষ্টদের সঙ্গে লেন্সবন্দি হয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন— এটা ডোডোর গল্প।


এ থেকে স্পষ্ট ডোডো গল্প নামের অনুদানের ছবিতে যুক্ত হয়েছেন তিনি। এটি পরিচালনার দায়িত্বে আছেন রেজা ঘটক। ২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদান পায় ডোডোর গল্প। এর প্রযোজনার দায়িত্বে আছেন নাজমুল হক ভূঁইয়া। 


শেয়ার করুন