১৯ জুলাই ২০২৪, শুক্রবার, ০২:১২:০২ পূর্বাহ্ন
সাঈদীকে নিয়ে পোস্ট, এবার নান্দাইলে ৮ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি
  • আপডেট করা হয়েছে : ২৩-০৮-২০২৩
সাঈদীকে নিয়ে পোস্ট, এবার নান্দাইলে ৮ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে ফেসবুকে পোস্ট দেওয়ায় ময়মনসিংহের নান্দাইলে আট ছাত্রলীগ নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির স্বাক্ষরিত প্যাডে সংগঠনের সকল কার্যক্রম ও স্ব-স্ব পদ থেকে তাদের অব্যাহতি দেওয়া হয়। 


অব্যাহতিপ্রাপ্ত ছাত্রলীগ নেতারা হলেন—নান্দাইল উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মাছুম পারভেজ রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক রবিন রহমান, নান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এসএম খাইরুল ইসলাম, শেরপর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায় সাইফ উদ্দিন আহমেদ, জাহাঙ্গীরপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আবু বাশার, বীর বেতাগৈর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি ইমন আহমেদ, চন্ডিপাশা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি হুমায়ূন  কবির ও খায়রুল ইসলাম মামুন। 


প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের নীতি-আদর্শ ভুলে সংগঠনকে প্রশ্নবিদ্ধ করা এবং সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে নান্দাইল উপজেলা ছাত্রলীগের সব কার্যক্রম থেকে আটজনকে অব্যাহতি দেওয়া হলো। 


এ ছাড়াও অব্যাহতি পাওয়া ৮ ছাত্রলীগ নেতাকে কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে স্থায়ী বহিষ্কারের সুপারিশ করেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।


শেয়ার করুন