২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:১০:৫১ অপরাহ্ন
ইউএনও সাদিয়া আফরিনের বদলিতে মিষ্টি বিতরণ!
  • আপডেট করা হয়েছে : ২৫-০৭-২০২৩
ইউএনও সাদিয়া আফরিনের বদলিতে মিষ্টি বিতরণ!

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিনের বদলির আদেশ হওয়ায় শাহজাদপুরের বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্ত ও ভুক্তভোগী মানুষ আনন্দে মিষ্টি বিতরণ ও উল্লাস প্রকাশ করেছে। 


সোমবার বিকালে শাহজাদপুর উপজেলার খুকনি ইউনিয়নের রূপসী বাজার ও সন্ধ্যায় বেলতৈল ইউনিয়ন পরিষদ চত্বরে এলাকাবাসি এ মিষ্টি বিতরণ করে। 


এর আগে রোববার বিকালে শাহজাদপুর পৌর সদরের দ্বাবারিয়া,শেরখালি,কান্দাপাড়া ও দ্বারিয়াপুর এলাকায় মিষ্টি বিতরণ করা হয়। মঙ্গলবারও বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণের কথা রয়েছে।


রূপসী বাজারে মিষ্টি বিতরণকালে খুকনি ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সোন্তেষ আলী, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, খুকনি ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য হযরত আলী,সোবক সদস্য ইব্রাহীম হোসেন বলেন, শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন উৎকোচের বিনিময়ে ম্যানেজ হয়ে ব্রাহ্মণগ্রাম,আরকান্দি,জালালপুর ইউনিয়নের পাড়া মোহনপুর,জালালপুর,পাকুরতলা এলাকার যমুনা নদীর ভাঙ্গণকবলিত স্থানের পাশে থেকে বালুদস্যুদের ড্রেজার দিয়ে বালু উত্তোলন করে বিক্রির সুযোগ করে দিয়েছে। ফলে বন্যা শুরুর পর থেকে এ সব গ্রামের প্রায় ২ শতাধিক বাড়িঘর যমুনা নদীগর্ভে বিলীন হয়ে গেছে। শত শত মানুষ গৃহহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে। একদিনের জন্য তাদের কোনো খোঁজখবর নেয়নি। পাশে এসে দাঁড়ায়নি। এ সব বিষয়ে তার সাথে কথা বলতে গেলে তিনি আমাদের সাথে অসদাচরণ করেছেন। তিনি একজন বদমেজাজী ও বেয়াদব মহিলা। তাই তার বদলিতে আমরা অত্যন্ত খুশি হয়ে ভরা বাজারে মিষ্টি বিতরণ করে শুকরিয়া আদায় করছি। 


তারা আরও বলেন,আমরা শুনতে পেয়েছি তিনি এখানে থাকার জন্য নানা কৌশলে তার এ বদলি বাতিলের চেষ্টা করছেন। তার এ বদলি আদেশ বাতিল করা হলে আমরা এ বাজারে প্রতিবাদ সমাবেশসহ নানা কর্মসূচি পালন করব। 


অপরদিকে বেলতৈল ইউনিয়ন পরিষদ চত্বরে মিষ্টি বিতরণকালে চর বেতকান্দি গ্রামের আক্কাস আলী ও বেতকান্দি বাজারের ব্যবসায়ী মোহাম্মদ আলী বলেন, এই ইউএনও প্রতিটি কাজে উৎকোচ গ্রহণ করে দুর্নীতিবাজদের কাজে সহযোগিতা করেছেন। তাই তার বদলিতে আমরা অনেক খুশি। এজন্য আমরা মিষ্টি বিতরণ করে আনন্দ উল্লাস প্রকাশ করছি। আমরা অবিলম্বে তার এ বদলি কার্যকরের জোর দাবি জানাচ্ছি।


এ বিষয়ে সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমান বলেন, এটা তার শাস্তিমূলক বদলি নয়, এটা তার নিয়মিত বদলি।


এ বিষয়ে শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন জানান, তার ব্যাচের এখনও পদোন্নতি শুরু হয়নি। তাই তাকে নিয়মিত বদলি করা হয়েছে। এটা তার কোনো শাস্তিমূলক বদলি নয়। এছাড়া তিনি তার বিরুদ্ধের সকল অভিযোগ বানোয়াট ও সত্য নয় বলে জানিয়েছেন।


শেয়ার করুন