২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:২১:৩১ অপরাহ্ন
নাটোর-রাজশাহী মহাসড়কে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৬
  • আপডেট করা হয়েছে : ২৫-০৭-২০২৩
নাটোর-রাজশাহী মহাসড়কে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৬

রাজশাহী পুঠিয়া উপজেলার রাজশাহী-নাটোর-ঢাকা মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে পুঠিয়া থানার বিভিন্ন এলাকায় ছিনতাই এবং ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে।


বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন ২৩ জুলাই রোববার দিবাগত রাত থেকে সোমবার ভোর পর্যন্ত

উপজেলার গাঁওপাড়া মহাসড়ক এলাকার আশেপাশে অভিযান চালিয়ে ওই ছয়জনকে আটক করা হয়। তাদের কাছে দা, লোহার রড, হাতুড়িসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন রকম সরঞ্জাম পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তারা সড়কে বিভিন্ন যানবাহনে লুটপাট করত। এ ছাড়া আসামিদের বিরুদ্ধে আরও একাধিক অভিযোগ রয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সোমবার (২৪ জুলাই ) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


গ্রেফতারকৃতরা হলেন- নাটোর সদর উপজেলার কাফুরিয়া এলাকার হাসেম আলীর ছেলে ফেরদৌস (২৫), একই উপজেলার মাটিয়াপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে কাউসার আলী ওরফে কালু (২৫), মামুন ড্রাইভারের ছেলে মাসুম (২১), সুলতানপুর গ্রামের ফয়েজ আলীর ছেলে ইমন (১৯), একডালা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে বাঁধন হোসেন (২০) ও গাওপাড়া ঢালানের সাইফুল মোল্লার ছেলে রুহুল আমিন (৩২)।


এ ব্যাপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, গ্রেফতারকৃতরা সড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহনে মালামাল লুট করতেন। তারই ধারাবাহিকতায় রোববার রাতেও লুটপাটের প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন সময় ঘটে যাওয়া অপরাধমূলক কাজে জড়িত থাকার বিষয়গুলো স্বীকার করেছেন। আর এসব ঘটনায় আরও কয়েকজন জড়িত আছে। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন