২৪ জুন ২০২৪, সোমবার, ০৭:২৫:১১ পূর্বাহ্ন
মিছিল-স্লোগানে সোহরাওয়ার্দী উদ্যানে আসছেন নেতা-কর্মীরা
  • আপডেট করা হয়েছে : ২২-০৭-২০২৩
মিছিল-স্লোগানে সোহরাওয়ার্দী উদ্যানে আসছেন নেতা-কর্মীরা

মিছিল-স্লোগানে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের তারুণ্যের সমাবেশে যোগ দিচ্ছেন বিএনপির তিন সংগঠন স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা। আজ শনিবার সকাল থেকেই ছোট ছোট মিছিল নিয়ে তাঁরা সোহরাওয়ার্দী উদ্যানের দিকে আসছেন। 


নেতা-কর্মীরা ‘মুক্তি মুক্তি মুক্তি চাই; খালেদা জিয়ার মুক্তি চাই’, ‘তারেক রহমান বীরের বেশে, আসবে ফিরে বাংলাদেশে’ ইত্যাদি স্লোগান দিতে থাকেন। 


কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রদলের কর্মী তারেক হাসান আজকের পত্রিকাকে বলেন, ‘তারেক রহমানের নির্দেশে আমরা যেকোনো রাজনৈতিক প্রোগ্রামে উপস্থিত থাকতে রাজি আছি। তারেক রহমানের নেতৃত্বে এ দেশে ফ্যাসিবাদের পতন হবে। ফ্যাসিবাদের পতনের সংগ্রামে আমি সব সময় থাকতে চাই।’ 

মানিকঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী মনিরুল হক বলেন, ‘দলের হাইকমান্ড থেকে ডাক দেওয়া কর্মসূচিতে থাকার চেষ্টা করি। সে হিোবে আমি এসেছি, এটা আমাদের দায়িত্ব। আজকের তারুণ্যের সমাবেশ থেকে যে ঘোষণা দেওয়া হবে, সেই ঘোষণার জন্য আমরা সব সময় মানসিকভাবে প্রস্তুত থাকব।’ 

তারুণ্যের সমাবেশে মঞ্চে উপস্থিত রয়েছেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, সাধারণ সম্পাদক রাজিব আহসান, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতা-কর্মী।


শেয়ার করুন