২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:১৩:৩৫ পূর্বাহ্ন
বাগমারায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান
  • আপডেট করা হয়েছে : ০২-০৭-২০২৩
বাগমারায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

রাজশাহীর বাগমারায় এইচএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সালেহা-ইমারত ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।


রোববার দুপুরে উপজেলা সদর ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম। সালেহা-ইমারত ফাউন্ডেশনের চেয়ারম্যান রাজশাহী-৪, (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের সভাপতিত্বে ও উপজেল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুলের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সংসদ সদস্যের পত্নী মিসেস তহুরা হক। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী ও মচমইল ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রতীক দাস রানা, কৃতি শিক্ষার্থী সায়াবানা, মুফতাসিম হক তাসদিদ প্রমুখ।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ডিপুটি কন্ট্রোলার আব্দুর রহিম, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেল আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সহ-সভাপতি এ্যাভোকেট আফতাব উদ্দিন আবুল, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, অধ্যক্ষ এরশাদ আলী, অধ্যক্ষ জিয়াউর রহমান মোল্লা, অধ্যক্ষ জিয়াউল আলম, অধ্যক্ষ মাওঃ নূরুল ইসলাম, সোনাডাঙ্গা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, বাসুপাড়া ইউপি চেয়ারম্যান মাষ্টার লুৎফর রহমান, হামিরকুৎসা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও কৃতি শিক্ষার্থীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে চারটি শিক্ষা প্রতিষ্ঠান সেরা ফলাফলের জন্য প্রতিটিকে ১০ হাজার টাকা ও ক্রেষ্ট প্রদানসহ ৩৫৫ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনায় শিক্ষা উপকরণ দেয়া হয়।

শেয়ার করুন