২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:২৪:২৯ অপরাহ্ন
নাটোরে চাঁদা না দেওয়ায় প্রাণের কাভার্ডভ্যানে আগুন
  • আপডেট করা হয়েছে : ০১-০৭-২০২৩
নাটোরে চাঁদা না দেওয়ায় প্রাণের কাভার্ডভ্যানে আগুন

নাটোরে দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় প্রাণের একটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে সন্ত্রাসীরা। সোমবার (২৬ জুন) দিনগত রাত ৩টার দিকে শহরতলীর একডালায় প্রাণের কারখানার ভেতরে এ ঘটনা ঘটে।


এ ঘটনায় পরদিন কারখানার নিরাপত্তা কর্মকর্তা এনামুল হক বাদী হয়ে নাটোর সদর থানায় একটি অভিযোগ দেন।


অভিযোগ সূত্রে জানা যায়, রাত সাড়ে ৩টার দিকে নিরাপত্তারক্ষী শরিফুল ইসলাম নিরাপত্তা কর্মকর্তা এনামুল হককে জানান- কারখানার উত্তর পাশে পার্কিংয়ে রাখা একটি কাভার্ডভ্যানে আগুন লেগেছে। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে কিছু লোকজনকে সঙ্গে নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন তারা। তার আগেই কাভার্ডভ্যানের ডান পাশের চাকা পুড়ে যায়।


অভিযোগে নিরাপত্তা কর্মকর্তা এনামুল হক উল্লেখ করেন, ওইদিন রাত সাড়ে ১২টার দিকে পাশের লেঙ্গুরিয়া গ্রামের লালন প্রামাণিকের ছেলে মৃদুলসহ কয়েকজন যুবক চালক জামাল উদ্দিন ও মাসুমের কাছে চাঁদা দাবি করেন। কিন্তু তারা চাঁদা দিতে অস্বীকার করলে হুমকি দিয়ে চলে যান। আমাদের ধারণা মৃদুল ও তার সঙ্গীরা আগুন দেওয়ার ঘটনা ঘটিয়েছেন।


প্রাণের একডালা কারখানার ফ্যাক্টরি ইনচার্জ ডিজিএম হজরত আলী বলেন, আগুন দেওয়ার ঘটনায় অনেকে আতঙ্কে রয়েছেন। আমরা আশা করবো এ বিষয়ে নাটোর থানা পুলিশ দ্রুত কার্যকর ব্যবস্থা নেবেন।


এ বিষয়ে নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, ঈদের ছুটির কারণে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে দেরি হয়েছে। অবিলম্বে অভিযোগের তদন্তসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন