২৪ জুন ২০২৪, সোমবার, ০৫:৪৯:৫৯ পূর্বাহ্ন
মার্কিন ভিসানীতি বাংলাদেশের জন্য অপমানজনক: আইনমন্ত্রী
  • আপডেট করা হয়েছে : ১১-০৬-২০২৩
মার্কিন ভিসানীতি বাংলাদেশের জন্য অপমানজনক: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠকে আমি বলেছি—মার্কিন ভিসানীতি অবশ্যই আমাদের জন্য অপমানজনক। তবে আমরা এই ভিসানীতি নিয়ে বিচলিত নই।’ আজ রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে মিট দ্য রিপোর্টার্স অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন। আইন, বিচার, সংসদ ও মানবাধিকারবিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরাম এই অনুষ্ঠানের আয়োজন করে। 

খালেদা জিয়ার রাজনীতি প্রসঙ্গে মন্ত্রী বলেন, তাঁকে প্রধানমন্ত্রীর মহানুভবতায় দণ্ড স্থগিত রেখে শর্ত সাপেক্ষে মুক্তি দেওয়া হয়েছে। কারণ তাঁর আবেদনে বলা হয়েছে তিনি অসুস্থ। এখন সুস্থ হলে আগে তাঁকে বাকি সাজা খাটতে হবে। 

ফোরামের সভাপতি আশুতোষ সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আহাম্মেদ সরোয়ার হোসেন ভূঁঞার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফোরামের সহসভাপতি দিদারুল আলম দিদার, যুগ্ম সম্পাদক ফজলুল হক মৃধা, অর্থ সম্পাদক আব্দুল জাব্বার খান, সাংগঠনিক সম্পাদক আরাফাত মুন্না, দপ্তর সম্পাদক এস এম নূর মোহাম্মদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ হাসান, কার্যনির্বাহী সদস্য মাহমুদুল আলম, সাবেক সভাপতি এম বদি উজ জামান ও ওয়াকিল আহমেদ হিরণ, সাবেক সহসভাপতি শামীমা আক্তার, সাবেক সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম পান্নু ও মুহাম্মদ ইয়াসীন প্রমুখ।  অনুষ্ঠানে আইন সচিব গোলাম সারোয়ার ও যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন