২৪ জুন ২০২৪, সোমবার, ০৫:৩১:৫৮ পূর্বাহ্ন
নগরীতে পুলিশের অভিযানে দেড় হাজার পিস ইয়াবাসহ আটক ১
  • আপডেট করা হয়েছে : ২৪-০৫-২০২৩
নগরীতে পুলিশের অভিযানে দেড় হাজার পিস ইয়াবাসহ আটক ১

রাজশাহী মহানগরীর আমচত্বর এলাকায় অভিযানচালিয়ে ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।  গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর  শাহ্‌মখদুম থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক মাদক ব্যভসায়ীর নাম আসলাম আলী (৫২)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার চরপাকা এলাকার মৃত হাসান আলীর ছেলে।

নগর পুলিশের মুখপাত্ঘর রফিকুল ্নাইসলাম জানান,  গতকাল মঙ্গলবার দুপুর ২ টায় রাজশাহী নগরীর উপ-পুলিশ কমিশনার (শাহ্‌মখদুম) মো: নূর আলম সিদ্দিকী-এর সার্বিক তত্ত্বাবধানে শাহ্‌মখদুম থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলামের নেতৃত্বে একটি টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে বের হয়। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, শাহ্‌মখদুম থানাধীন নওদাপাড়া আমচত্বর  এলাকায় একটি চা স্টলের পাশে এক ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে শাহ্‌মখদুম থানা পুলিশের ওই টিম দুপুর ২ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে সলামকে ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

আটক সালাম জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি তার এক পরিচিত ব্যক্তির কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করেছে অপর এক ব্যক্তির নিকট পৌঁছে দেওয়ার জন্য। আরও জানা যায়, সে দীর্ঘদিন যাবত তার নিজ এলাকা এবং রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাদকদ্রব্য বিক্রয় করে আসছে।

আটক সালামের বিরুদ্ধে শাহ্‌মখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন