০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৩৯:৫২ পূর্বাহ্ন
‘আমি খান হইনি, বচ্চন’ সালমানের বিষয়ে প্রশ্নে জবাব ঐশ্বরিয়ার
  • আপডেট করা হয়েছে : ২৬-০৪-২০২৩
‘আমি খান হইনি, বচ্চন’ সালমানের বিষয়ে প্রশ্নে জবাব ঐশ্বরিয়ার

কফি উইথ করণের প্রতিটি পর্বে আলাদা ক্লাইমেক্স ও রসায়ন থাকে। দর্শকরা অপেক্ষা নিয়ে বসে থাকেন করণ জোহরের পরিকল্পনা ও উপস্থাপনায় নির্মিত এই মজার শোর জন্য। প্রতিটি পর্বে দর্শকরা ভিন্ন কিছু খুঁজে পান।  

করণ জোহর একেকজন সেলিব্রিটি ডেকে এনে আনন্দে ভাসিয়ে দেন দর্শকদের। এতে স্থান পায় সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন, প্রেম, ভালোবাসা ও বিরহ। অতিথিরা অনেক সময় করণের প্রশ্নে বিব্রতও হন। তবু তার ডাকে আসেন। কারণ এই শোকে করণ অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।

সম্প্রতি কফি উইথ করণে এসেছিলেন ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন দম্পতি। বিয়ের পর এই প্রথম তারা করণের অনুষ্ঠানে এসেছিলেন। ঐশ্বরিয়াকে পেয়ে বিতর্ক উসকে দেওয়ার চেষ্টা করেন করণ! 

করণ একটি চমকে দেওয়া প্রশ্ন করেছিলেন অভিষেক-ঐশ্বর্যকে। ‘সর্বকালের সেরা খান’-এর নাম উচ্চারণ করতে বলেন তিনি। দিলেন চারটি নামের বিকল্পও। 

বলিউডের খানদের মধ্যে থেকে চারজনের নাম বলেছিলেন করণ। শাহরুখ, সাইফ আলি, আমির এবং সালমান খান। এই প্রশ্ন কিছুটা আঘাত করেছিল অভিষেককে। তিনি শোয়ে তর্ক জুড়েছিলেন। ‘বলিউডে তো আরও অনেক অভিনেতা রয়েছেন, তাদের কথা হচ্ছে না কেন!’

পরিস্থিতি সামাল দেন ঐশ্বরিয়া রাই। অনুষ্ঠানের ভিডিওতে দেখা যায়, ঐশ্বরিয়া স্বামীর পক্ষ নিয়ে বলেন, বলিউডে সর্বকালের দাপটের বিচারে বচ্চন সাম্রাজ্যের নামটাই আসে।

তার তাৎপর্যপূর্ণ উত্তর ছিল— ‘আমরা, বচ্চনরাই সর্বকালের সেরা, এবং আমিও খান নই, বচ্চন।’

দর্শক-সমালোচকরা মনে করছেন, সালমান খানের সাবেক প্রেয়সী রাই সুন্দরী তার সঙ্গে তিক্ত সম্পর্কের কারণেই নাম নিতে চাননি সালমানের। বরং বুঝিয়ে দিয়েছিলেন, বচ্চন পরিবারের অংশ হতে পেরে তিনি খুবই সুখী।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে ‘হম দিল দে চুকে সনম’-এর সেটে প্রথম দেখা হয়েছিল সালমান-ঐশ্বর্যের। এর কিছু দিনের মধ্যে সাবেক মিস ইউনিভার্সের প্রেমে পড়েন বলিউড সুপারস্টার। তাদের ডেট করতেও দেখা যায়। এ নিয়ে বলিউডপাড়ায় বহু গুঞ্জন ডালপালা মেলে। একটা সময় বলিউড বাদশাহ শাহরুখ খান সালমানের পক্ষে ঐশ্বরিয়ার পরিবারে বিয়ের প্রস্তাব নিয়ে যান।

প্লেবয় সালমানের সঙ্গে অবশ্য ঐশ্বরিয়ার এই প্রেম বেশি দিন টিকেনি। ২০০২ সালে তাদের সম্পর্ক ভেঙে যায়। ২০০৭ সালে অভিষেক প্রেমপ্রস্তাব দেন রাই সুন্দরীকে। ওই বছরই বচ্চন পরিবারের বধূ হয়ে আসেন ঐশ্বর্য।

শেয়ার করুন