২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:০০:৩২ অপরাহ্ন
রাজশাহীতে আড়াই হাজার মানুষ পেলেন ঈদ উপহার
  • আপডেট করা হয়েছে : ১৯-০৪-২০২৩
রাজশাহীতে আড়াই হাজার মানুষ পেলেন ঈদ উপহার

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় আড়াই হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক সুলতানুল ইসলাম তারেক উপজেলার খেতুর গ্রামে নিজ বাড়ির সামনে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত এই ঈদ উপহার বিতরণ করেন।

উপহার সামগ্রীর মধ্যে ছিল শাড়ি, লুঙ্গি, সেমাই ও নগদ টাকা। উপহার পেয়ে পিরিজপুর গ্রামের বৃদ্ধা সেলিনা বিবি (৬০) বললেন, ‘আমি আর আমার বুড়ার (স্বামী) কেউ নাই বাপ। ঈদে আমরা শাড়ি-লুঙ্গি পাব কুনঠে? এইবার ঈদে এখানে শাড়ি-লুঙ্গি পানু। এবেরগা ঈদ হবে।’

ফরাদপুর গ্রাম থেকে আসা বৃদ্ধ হাফিজুল ইসলাম (৫৫) বলেন, ‘শাড়ি-লুঙ্গি দিয়্যাছে। যাতায়াতের ভাড়াও দিয়্যাছে। প্রতিবছরই ঈদের আগে এখান থেকে এসব বিতরণ করা হয়।’

সুলতানুল ইসলাম তারেক বললেন, এই গোদাগাড়ী থেকেই আমি প্রতিষ্ঠিত হয়েছি। তাই এখানকার মানুষের মুখে হাসি ফোটাতে প্রতিটি ইউনিয়নের বাসিন্দাদের মাঝেই ঈদ উপহার বিতরণ করা হচ্ছে।

ঈদ উপহার বিতরণের সময় সুলতানুল ইসলাম তারেক ছাড়াও তাঁর ভাই সাইফুল ইসলাম হীরক, গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়ন বিএনপির সহসভাপতি তাজমিলুর রহমান শেলী, সাধারণ সম্পাদক আবদুল গনি, গোগ্রাম ইউনিয়নের সাধারণ সম্পাদক খায়রুল বাসার হেনা, উপজেলা যুবদলের সদস্য সচিব নুরুদ্দিন বাবু, মহানগর যুবদলের সদস্য মো. শিওন প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন