০৬ মে ২০২৪, সোমবার, ০৪:৪৩:৪৪ পূর্বাহ্ন
পরকীয়ার জেরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা!
  • আপডেট করা হয়েছে : ১৮-০২-২০২৩
পরকীয়ার জেরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা!

টাঙ্গাইলের ভূঞাপুরে পরকীয়ার জেরে নুরুন্নাহার (৩৫) নামে এক প্রবাসীর স্ত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

শনিবার সকালে ভূঞাপুর পৌরসভার ঘাটান্দির গনেশমোড় এলাকার লাবলুর বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পরিবারের অভিযোগ, পরকীয়া প্রেমিক মাসুদ ও তার সহযোগী জহুরুল তাকে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য করেছে। 

অভিযোগে জানা গেছে, টাঙ্গাইল সদর উপজেলার চরপৌলি গ্রামের প্রবাসী আলীম তার মামাতো বোন নুরুন্নাহারকে বিয়ে করেন। তাদের ঘরে একটা ১১ বছর বয়সী ছেলে সন্তান রয়েছে। তবে স্ত্রী নুরুন্নাহার স্বামীর বাড়ি না থেকে ভূঞাপুরে ভাড়া বাসা নিয়ে সন্তান নিয়ে বসবাস করেন। সম্প্রতি তার স্বামী মালয়েশিয়া থেকে দেশে ফিরেন। দেশে ফেরার পর জানতে পারেন তার শালিকার স্বামী জহুরুলের মাধ্যমে ঘাটাইল উপজেলার রুপের বয়ড়া গ্রামের মাসুদ নামের একজনের সঙ্গে পরকীয়ায় লিপ্ত তার স্ত্রী। 

নিহত নুরুন্নাহারের স্বামী আলীম বলেন, বিদেশ থেকে ফিরেই ভায়রা ভাই জহুরুলের মাধ্যমে জানতে পারি স্ত্রী পরকীয়ায় লিপ্ত। পরে জহুরুল আমার স্ত্রীর ও মাসুদের গভীর সম্পর্কের ছবি ও ভিডিও দেখায়। পরে জহুরুল আমার কাছে টাকা দাবি করে। পরে বিষয়টি স্ত্রীকে জানালে সে কোনো জবাব দেয়নি। 

এরপর শুক্রবার রাতে মাসুদ ও জহুরুল মিলে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে আমাকে মারধর করে। সেখানে স্ত্রীও উপস্থিত ছিল। পরে তাদের বিভিন্ন শর্ত রাজি হয়ে প্রাণভয়ে ভূঞাপুর থেকে পালিয়ে যাই। এরপর স্ত্রীর ভাইকে ফোনে বিস্তারিত বললে বিষয়টি পরিবারের মধ্যে জানাজানি হয়। 

তিনি আরও বলেন, স্ত্রীকে বিদেশ থেকে পাঠানো প্রায় ৫ লাখ টাকা মাসুদ বিভিন্ন কৌশলে হাতিয়ে নিয়েছে। এছাড়া আরো ৫ লাখ টাকা ঋণ করেছে স্ত্রী। 

থানায় অভিযোগ দেওয়ার বিষয়টি অস্বীকার করে ভূঞাপুর থানার ওসি ফরিদুল ইসলাম বলেন, প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মরদেহের সুরতহাল করার সময় একটি চিরকুট পাওয়া গেছে। তবে আত্মহত্যার প্ররোচণার অভিযোগ রয়েছে। 

শেয়ার করুন