১৯ জুলাই ২০২৪, শুক্রবার, ০১:২৮:২৩ পূর্বাহ্ন
বগুড়ায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ৪, আহত ৭
  • আপডেট করা হয়েছে : ০৯-০৭-২০২৪
বগুড়ায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ৪, আহত ৭

বগুড়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত সাতজন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থলে তিনজন নিহত হয়। পরবর্তী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়েছে।


মঙ্গলবার (৯ জুলাই) ভোর রাত চারটার দিকে বগুড়া শহরের বনানী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মিলাদুন্নবী এ তথ্য নিশ্চিত করেছেন।


নিহতরা হলেন- সিরাজগঞ্জের কাজিপুরের জামাল হোসেন, শামীম হোসেন এবং বরিশালের হিজলা এলাকার হৃদয়। অন্য একজনের নারী নিহত হলেও তার নামপরিচয় জানা যায়রি। এই ঘটনায় আহত হয়েছেন মো. শাওন হোসেন (৩০), মো. রেজাউল করিম (৪৫), মো. বাবুল মিয়া (৩৫), মোঃ আলিফ (৩৫), মো. সুজন মিয়া (৩৫), মো. অমিত ও মোহাম্মদ সৈকত (১৮)।


পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মিলাদুন্নবী জানান, ভোর চারটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা নওগাঁগামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কার্ভার্ডভ্যানের চালক হৃদয় ও অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়। আহত হন নয়জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শামীম নামে আরও একজন মারা যান। এরপর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জামাল।


ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) আরও জানান, পরে আহত আটজনের মধ্যে আরও একজন মারা যান। আহত সাতজন ব্যক্তি ফায়ার সার্ভিসার সহযোগিতায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের জরুরি বিভাগে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আহতদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তবে নিহত ব্যক্তিদের লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে রয়েছে।


কুন্দারহাট হাইওয়ে পুলিশ থানার ওসি আব্বাস আলী হতাহতদের বিষয়টি নিশ্চিত করে বলেন, দূর্ঘটনা কবলিত বাস ও কাভার্ডভ্যান পুলিশের হেফাজতে আছে।


শেয়ার করুন