১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ০২:৩০:৪৫ অপরাহ্ন
বেনজীরকে দেশ ত্যাগে সুযোগ দিয়েছে সরকার: রিজভী
  • আপডেট করা হয়েছে : ০৩-০৬-২০২৪
বেনজীরকে দেশ ত্যাগে সুযোগ দিয়েছে সরকার: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সাবেক আইজিপি বেনজীরকে দেশ ত্যাগ করার সুযোগ দিয়েছেন প্রধানমন্ত্রী ও তার মন্ত্রীরা।


রবিবার জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কুমিল্লা জেলার মেঘনা উপজেলা বিএনপি আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


উপজলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আব্দুল ওয়াদুদ মুন্সির সভাপতিত্বে ও সদস্য সচিব আজহারুল ইসলাম শাহীনের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জয়নাল আবেদীন মেজবাহ, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, মাহবুবুল ইসলাম, এমরামুজ্জান বিপ্লব, সালা উদ্দিন শিশির, শেখ শামীম, কৃষক দলের যুগ্ম সম্পাদক কৃষিবিদ মেহেদী হাসান পলাশ।


রিজভী বলেন, জিয়ার নাম বাংলাদেশ থেকে মুছে ফেলার চেষ্টা অব্যাহত রেয়েছে। নানা চক্রান্ত করে দেশি বিদেশি যড়যন্ত্রেই জিয়াউর রহমানকে হত্যা করা হয়েছিল। বাপের ব্যর্থতা ঢাকতে শেখ হাসিনা প্রতিদিন গুম খুন অব্যাহত রেখেছেন বলেও মন্তব্য করেন তিনি ।


তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বাংলাদেশের মাথা ভারতের কাছে বিক্রি করে দেয়। মোংলা পোর্ট পরিচালনার জন্য ভারতকে দিয়ে দিয়েছেন ডামি সরকার টিকে থাকতে।


রিজভী বলেন, সরকার পানি, বিদ্যুৎ, গ্যাস ও ডিমের দাম দফায় দফায় বাড়িয়ে জনগণের নাভিশ্বাস তুলেছে। এই অতিরিক্ত টাকায় বিদেশি লোন পরিশোধ করছে। কারণ বিদেশি লোন নিয়ে তা লুটপাট করেছে।


শেয়ার করুন