২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:৫৯:২০ পূর্বাহ্ন
গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ০১-০২-২০২৪
গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেপ্তার

রাজশাহীর গোদাগাড়ীতে ৫০০ গ্রাম হেরোইনসহ রুবেল অরোফে সুমন (২৯) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। গত ৩১ জানুয়ারি বিকেলে গোদাগাড়ী থানার রাজাবাড়ী হাট এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা।


রুবেল অরোফে সুমন (২৯) আরএমপি রাজপাড়া থানার আলীগঞ্জ আদর্শগ্রাম এলাকার মাহাতাবের ছেলে। বৃহস্পতিবার সন্ধায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-৫।


বিজ্ঞপ্তিতে আরো জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, ১ জন মাদক ব্যবসায়ী যাত্রীবেশে ব্যাটারী চালিত ইজিবাইক যোগে গোদাগাড়ী হতে রাজশাহী মহানগরীর দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল রাজশাহী জেলার গোদাগাড়ী থানার রাজাবাড়ী হাট এলাকায় যুব প্রশিক্ষণ কেন্দ্রের সামনে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে। চেকপোষ্ট পরিচালনাকালে ৩১ জানুয়ারি বিকেলে গোদাগাড়ীর দিক থেকে আসা একটি ইজিবাইক আসলে থামানোর সংকেত দেওয়া মাত্র ও র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ইজিবাইকে যাত্রীবেশে থাকা সুমন কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা কারলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে।


পরবর্তীতে আটককৃত ব্যক্তির দেহতল্লাশী করে তাহার ট্রাউজার প্যান্টের সামনের কোমরের বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৫০০ গ্রাম হেরোইনসহ হাতে নাতে তাকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা।গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‌্যাব-৫।


শেয়ার করুন