০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৪:১৮:৫৯ পূর্বাহ্ন
পুঠিয়ায় বিজ্ঞানমেলার উদ্বোধন
  • আপডেট করা হয়েছে : ৩০-০১-২০২৪
পুঠিয়ায় বিজ্ঞানমেলার উদ্বোধন

বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি’- এই প্রতিপাদ্যে রাজশাহীর পুঠিয়া উপজেলায় দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞানমেলার উদ্বোধন করা হয়েছে।


সোমবার (২৯ জানুয়ারী) উপজেলা প্রশাসনের আয়োজনে পুঠিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞানমেলার উদ্বোধন করা হয়। মেলায় উপজেলার ১০টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের উদ্ভাবন নিয়ে স্টল তৈরি করে। এসব স্টল পরিদর্শন করেন অতিথিরা।


পরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞানমেলার উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ, কে, এম, নূর হোসেন সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-রাজশাহী- ৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দেবাশীষ বসাক, পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান, ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) মৌসুমি রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লায়লা আখতার জাহান,

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সামাদ, উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি, পুঠিয়া পৌরসভার প্যানেল মেয়র-১ কামাল হোসেন, ওয়ার্ড কমিশনার ইসমাইল হোসেন ও মুকুল শেখসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।#


শেয়ার করুন