০১ মে ২০২৪, বুধবার, ১১:৪১:৪৩ অপরাহ্ন
প্রধানমন্ত্রীকে কটূক্তি, যুবকের বিরুদ্ধে মামলা
  • আপডেট করা হয়েছে : ১৫-০১-২০২৪
প্রধানমন্ত্রীকে কটূক্তি, যুবকের বিরুদ্ধে মামলা

সিলেটের বিশ্বনাথে প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কটূক্তি করার অভিযোগে জাফরুল করিম জাফা (২৫) নামে এক  যুবকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।   


গত ২০ নভেম্বর জেলার সাবেক ছাত্রলীগ নেতা এনামুর রহমান জাহেদ বাদী হয়ে সিলেট সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। 


এদিকে মামলা করার দুই মাস ৫ দিন অতিবাহিত হলেও এখনো পুলিশ আসামির সন্ধান পায়নি। আসামিকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ। 


জানা গেছে, বিশ্বনাথ উপজেলার ইশবপুর গ্রামের আব্দুল করিমের ছেলে জাফরুল করিম জাফাকে প্রধান আসামি করে সিলেট সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করা হয়। পরে এ মামলাটি সিলেটের ডিবিকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। 


মামলার এজাহার সূত্রে জানা গেছে, বাদী ১৬ আগস্ট ২৩ সালে তার ফেসবুকে প্রবেশ করে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করে দেওয়া একটি পোস্ট দেখতে পান। ‘এমডি জাফরুল করিম’ নামের একটি ফেসবুক আইডি থেকে ওই পোস্ট দেন। 


ওই পোস্টে জাফরুল করিম প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর কথা লেখেন। আরেকটি পোস্টে আওয়ামী লীগের সরকারকে উদ্দেশ করে মানহানিকর ও কুরুচিপূর্ণ বক্তব্য লেখেন।


শেয়ার করুন