২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:৪১:২৯ পূর্বাহ্ন
শিক্ষকদের যথাযথ সম্মান দেয়া আমাদের কর্তব্য: আসাদ
  • আপডেট করা হয়েছে : ০২-১২-২০২৩
শিক্ষকদের যথাযথ সম্মান দেয়া আমাদের কর্তব্য: আসাদ

রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, একটি শিশু কিভাবে বেড়ে উঠবে, একটি সমাজ ভবিষ্যতে কোন পথে পরিচালিত হবে তার অনেকটাই নির্ভর করে শিক্ষকদের উপর।


আজকে যারা সমাজের বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত তাদের প্রত্যেকেরই বেড়ে ওঠার পেছনে রয়েছে শিক্ষকদের  অবদান। তাই শিক্ষকদের যথাযথ সম্মান দেয়া আমাদের কর্তব্য। যে জাতি শিক্ষকদের উপযুক্ত সম্মান দিতে পারে না সেই জাতির উন্নতি কোনভাবেই সম্ভব নয়। শনিবার সকালে শিক্ষকদের একটি প্রতিনিধি দলের সাথে মতবিনিময়কালে আসাদুজ্জামান আসাদ এসব কথা বলেন।


নগরীর সিটি হাট এলাকায় রাজশাহী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শিক্ষকবৃন্দ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৩ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় আসাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। শিক্ষকদের উদ্দেশ্যে আসাদ বলেন, আপনারা একটি সুন্দর সমাজ গড়ে তোলার কারিগর। বাংলাদেশের ভবিষ্যৎ গড়ে তোলার ক্ষেত্রে আপনাদের দায়িত্ব রয়েছে। মুক্তিযুদ্ধের চেতনার একটি সুন্দর স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার যে আন্দোলন সেই আন্দোলনে আপনারা সবথেকে গুরু দায়িত্ব পালন করতে পারেন।


এই সমাজের যেমন দায়িত্ব আপনাদের যথাযথ শ্রদ্ধা জানানো, তেমনি আপনাদের ভূমিকা দরকার একটি সুন্দর বাংলাদেশ গঠনে। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আপনাদের যথাযথ অবস্থান আমরা প্রত্যাশা করি। মোহনপুর গার্লস ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল মালেকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মোহা. কামারুজ্জামানসহ শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন