২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:২৫:২৯ অপরাহ্ন
টানা জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া
  • আপডেট করা হয়েছে : ২৮-১০-২০২৩
টানা জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

প্রথম দুই ম্যাচ হারার পর ২০২৩ বিশ্বকাপে অস্ট্রেলিয়া ঘুরে দাঁড়িয়েছে দুর্দান্তভাবে। টানা তিন ম্যাচ দাপটের সঙ্গে জিতেছে অজিরা। অন্যদিকে নিউজিল্যান্ডও আছে দারুণ ছন্দে। প্রথম ৫ ম্যাচের ৪ টিতেই জিতেছে কিউইরা। ধর্মশালায় আজ দুই তাসমান প্রতিবেশীর লড়াইয়ে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া। 


টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক টম লাথাম। নিউজিল্যান্ড তাদের একাদশে একটি পরিবর্তন এনেছে। মাংসপেশির চোটে পড়ায় খেলতে পারছেন না মার্ক চ্যাপম্যান। তাঁর পরিবর্তে এসেছেন পেস বোলিং অলরাউন্ডার জেমস নিশাম। পেস বোলিং আক্রমণে আছেন ট্রেন্ট বোল্ট, লকি ফারগুসন ও ম্যাট হেনরি। সঙ্গে দুই বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার মিচেল স্যান্টনার, রাচিন রবীন্দ্র আছেন। 


অন্যদিকে অস্ট্রেলিয়াও তাদের একাদশে একটি পরিবর্তন এনেছে। পেস বোলিং অলরাউন্ডার ক্যামেরন গ্রিনের পরিবর্তে এসেছেন ট্রাভিস হেড। প্যাট কামিন্স, জশ হ্যাজলউড, মিচেল স্টার্ক—একাদশে আছেন এই তিন স্বীকৃত পেসার। স্পিন আক্রমণে অ্যাডাম জাম্পার সঙ্গে থাকছেন অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। 


অস্ট্রেলিয়ার একাদশ: 

প্যাট কামিন্স (অধিনায়ক), ট্রাভিস হেড, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, মারনাস লাবুশেন, গ্লেন ম্যাক্সওয়েল, জস ইংলিশ (উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলউড। 


নিউজিল্যান্ডের একাদশ: 

টম লাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), উইল ইয়ং, রাচিন রবীন্দ্র, জেমস নিশাম, ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস, ম্যাট হেনরি, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার, ট্রেন্ট বোল্ট, লকি ফারগুসন।


শেয়ার করুন