২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:০৯:৩৯ অপরাহ্ন
রাজশাহীতে দুই কাউন্সিলরের দ্বন্দ্বে যুবকে কুপিয়ে জখম
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২৩
রাজশাহীতে দুই কাউন্সিলরের দ্বন্দ্বে যুবকে কুপিয়ে জখম

রাজশাহী সিটি করপোরেশনের বিজয়ী ও পরাজিত দুই কাউন্সিলের দ্বন্দ্বে নগরীর তালাইমারী এলাকায় এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। আহত যুবককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।


আহত যুবকের নাম ইনজামাম আল মাহমুদ রিয়ান (২৪)। তিনি তালাইমারী এলাকার মুনসুর রহমানের ছেলে। পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন তাকে উপযুক্তপুরি ছুরিকাঘাত করে জখম করেছে। এ ঘটনায় রাসিকের ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু (পরাজিত) নগরীর বোয়ালিয়া থানায় অভিযোগ দিয়েছেন।


অভিযোগ সূত্রে জানা যায়, জখম হওয়ার রিয়ান ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টুর ভাগনে। তারা দুজনে নগরীর তালাইমারী বাজার ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে বসে ছিলেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ওই ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আলিফ আল মাহমুদ লুকেন ইনজামাম আল মাহমুদ রিয়ানকে ডাক দিয়ে বাইরে বের করে।


এসময় রিয়ান বাইরে বের হলে তালাইমারী এলাকার আতিকুল আলম পিন্টুর ছেলে ইশতিয়াক (২৫), সাজ্জাদ আলীর ছেলে রাজন (২৬), নিজাম আলীর ছেলে নাইস (২৮), আব্দুর রশিদের ছেলে মিষ্টি (৩২), আব্দুর রহমানের ছেলে তানিম (২৪), নিজাম আলীর ছেলে অনিক (২২), নজরুল ইসলামের ছেলে সম্রাট (২৪), একত্রিত হয়ে চারদিক থেকে তাকে ঘিরে ফেলে এলোপাথাড়ীভাবে মারপিট শুরু করে।


একপর্যায়ে আলিফ আল মাহমুদ লুকেন ধারালো চাইনিজ কুড়াল দিয়ে রিয়ানকে আঘাত করলে রিয়ানের ডান হাতের লেগে রক্তাক্ত জখম হয়। নাইস হাসুয়া দিয়ে রিয়ানের ডান হাতের কব্জির উপর কোপ দেয়। রাজন লোহার রড দিয়ে মাথায় আঘাত করে ও সম্রাট হাসুয়া দিয়ে রিয়ানের পায়ের হাটুতে আঘাত করে। এতে রিয়ান গুরুতর আহত হন।


এসময় রিয়ানের চিৎকারে মামা পল্টু এগিয়ে এলে তাকেও মারপিট করে আহত করা হয়। ঘটনার সময় তারা কাউন্সিলর পল্টুর মোটরসাইকেল ভাংচুর করে ও রিয়ানের পকেটে থাকা ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।


পরে আহত রিয়ানকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমান রিয়ান রামেক হাসপাতালে চিকিৎসাধিন। এব্যাপারে নগরীর বোয়ালিয়া মডেল থানার এসআই ইফতেখায়ের আলম জানান, এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। তদন্ত করে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন