২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:২৪:৩৯ পূর্বাহ্ন
রাজশাহী জেলা মটোর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনকে ঘিরে চলছে প্রচার-প্রচারণা
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২৩
রাজশাহী জেলা মটোর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনকে ঘিরে চলছে প্রচার-প্রচারণা

আগামী ৩০ সেপ্টেম্বর রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে প্রচার প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন নেতাকর্মীরা। সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করছে একাধিক প্রার্থী। আগামী ১৭ সেপ্টেম্বর থেকে আনুষ্ঠানিক প্রচার প্রচারণায় শুরু হওয়ার কথা রয়েছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) শিরোইল কেন্দ্রীয় বাস টার্মিনাল ও নওদাপাড়া বাস টার্মিনাল এলাকায় জনসংযোগ করতে দেখা যায় সভাপতি পদ-প্রত্যাশী হামিদুল আলম সাজুকে।

নির্বাচনের বিষয়ে জানতে চাইলে নতুন এই প্রার্থী বলেন, আমি এবারে প্রথম নির্বাচন করছি। আনুষ্ঠানিক প্রচার প্রচারণা আগামী ১৭ তারিখ থেকে শুরু হবে। তবে, এর আগে থেকে আমি প্রতিটি নেতাকর্মী ও শ্রমিক ভাইদের কাছে যাচ্ছি। ইনশাআল্লাহ সকলের দোয়া ও সমর্থনে আমি নির্বাচনে জয়ী হতে পারবো।
প্রচার-প্রচারণার বিষয়ে প্রার্থীর সমর্থকেরা বলেন, হামিদুল আলম সাজু আমাদের ইউনিয়ন নির্বাচনে প্রথমবার প্রার্থীতা করছে। কিন্ত, আমরা তাকে বহু আগে থেকেই চিনি। তিনি করোনাকালীন সময় থেকেই আমাদের পাশে আছে। আমরা তাকেই জয়ী করবো।

প্রসঙ্গত, ২০১৯ সালে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছিলেন জাহাঙ্গীর আলম আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন মাহাতাব হোসেন চৌধুরী।

শেয়ার করুন