২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৮:১৬:২৯ অপরাহ্ন
কবজি কাটার ভিডিও টিকটকে ছড়িয়ে নিজেদের সক্ষমতার জানান দিতেন তাঁরা: র‍্যাব
  • আপডেট করা হয়েছে : ০৯-০৯-২০২৩
কবজি কাটার ভিডিও টিকটকে ছড়িয়ে নিজেদের সক্ষমতার জানান দিতেন তাঁরা: র‍্যাব

এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষ গ্রুপের সদস্যদের শরীরের বিভিন্ন অঙ্গ ও কবজি বিচ্ছিন্ন করতেন তাঁরা। এসব ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে ছড়িয়ে নিজেদের সক্ষমতার জানান দিতেন। এই চক্রের সাতজনকে গ্রেপ্তারের পর র‍্যাবের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়। 


হাতের কবজি কেটে ভিডিও ছড়িয়ে দেওয়া গ্রুপের সাতজনকে গতকাল শুক্রবার থেকে আজ শনিবার সকাল পর্যন্ত বাগেরহাট ও রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার করে র‍্যাব-২ ও র‍্যাব-৬।


র‍্যাবের হাতে গ্রেপ্তারকৃতরা হলেন আহমেদ খান (২২), মো. হাসান ওরফে গুটি হাসান (২৪), মো. হানিফ হোসেন জয় (২৪), রমজান (২৩), মো. রাজু (১৯), মো. রাফিদুল ইসলাম রানা ওরফে রাফাত (২৩) ও তুষার হাওলাদার (২৩)। এ সময় তাঁদের কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্র জব্দ করা হয়।


আজ দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, সম্প্রতি এই গ্রুপের সদস্যরা রাজধানীর মোহাম্মদপুরে আরমান নামের এক যুবকসহ বেশ কয়েকজনের কবজি বিচ্ছিন্ন করার ভিডিও ধারণ করে টিকটকে ছড়িয়ে দেন।


শেয়ার করুন