৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৪:৫২:৩৬ পূর্বাহ্ন
ঢাকা মাতাবেন ভারতের শিল্পী দর্শন রাওয়াল
  • আপডেট করা হয়েছে : ২৫-০৮-২০২৩
ঢাকা মাতাবেন ভারতের শিল্পী দর্শন রাওয়াল

প্রথমবারের মতো ঢাকায় গাইতে আসছেন ভারতীয় তরুণ গায়ক, সুরকার ও গীতিকার দর্শন রাওয়াল। তাঁকে নিয়ে ‘দর্শন রাওয়াল লাইভ ইন ঢাকা’ শীর্ষক কনসার্টের ঘোষণা দিয়েছে টোয়েন্টি টু ইভেন্টস। আগামী ১৪ সেপ্টেম্বর রাজধানী ঢাকার আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে গান পরিবেশন করবেন দর্শন রাওয়াল।


টিকিফাই ওয়েবসাইটে টিকিট বিক্রি শুরু হবে শিগগিরই। আপাতত প্রি–রেজিস্ট্রেশনের ব্যবস্থা রয়েছে। সেখানেও বেশ সাড়া মিলছে দর্শকদের। আয়োজকেরা জানিয়েছেন ইতিমধ্যেই তাদের ধারণ ক্ষমতার বেশি আবেদন তারা পেয়েছেন।


টিকিফাইয়ের সিইও আবদুল্লাহ আল মামুন বলেন, ‘আমরা এখন পর্যন্ত যে সাড়া পেয়েছি তাতে আমরা আসলেই অভিভূত। বাংলাদেশে এত দর্শনার্থীদের দেখে আমরা খুবই আনন্দিত। প্রাক-নিবন্ধে আবেদনের পরিমাণ আমাদের আয়োজিত ইভেন্ট-এর ক্যাপাসিটির চেয়ে অনেক বেশি। তাই টিকিট লাইভ হওয়ার সঙ্গে সঙ্গে টিকিট বিক্রি হয়ে যাওয়ার একটি বড় সম্ভাবনা রয়েছে। আমাদের অনেক আগেই প্রাক-নিবন্ধন পোর্টালটি বন্ধ করার কথা ছিল, কিন্তু মানুষের অনেক অনুরোধের কারণে আমরা এটিকে সীমিত সময়ের জন্য খোলা রেখেছি।’


এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শকদের উন্মাদনা চরমে। নিউজফিড জুড়ে ঘুরছে বাংলা ভাষায় দর্শন রাওয়ালের কনসার্টে সকলকে আমন্ত্রণের ভিডিও। তবে টিকিটের উচ্চমূল্যের কথা বলছেন তরুণ–তরুণীরা। তারা মনে করছেন শিক্ষার্থীদের জন্য টিকিটের মূল্য অনেক বেশি।


শেয়ার করুন