২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:০৩:০০ অপরাহ্ন
গোপালগঞ্জে ট্রাক ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষ, নিহত ৪
  • আপডেট করা হয়েছে : ০৬-০৭-২০২৩
গোপালগঞ্জে ট্রাক ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষ, নিহত ৪

গোপালগঞ্জে খননযন্ত্র বহন করা ট্রাক ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হন ৩ জন। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার আরামবাগের সিকদার মানিক সড়কের সামনে গাড়িদুটির সংঘর্ষ হয়। গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক মো. রাসেল বিষয়টি নিশ্চিত করেন। 


ঘটনাস্থলেই ৩ জন ও হাসপাতালে নেওয়ার পরে চিকিৎসাধীন অবস্থায় ১ জন মারা যান। তাঁদের মধ্যে কেবল একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি অ্যাম্বুলেন্সটির চালক ছিলেন। অ্যাম্বুলেন্স চালক মমিন (৪০) রাজবাড়ী জেলার কালুখালী থানার বোয়ালপাড়া এলাকার গুলজার খানের ছেলে। 


স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী আজিজুর রহমান আজকের পত্রিকাকে বলেন, ‘সকাল সাড়ে ৬টার দিকে ঘটনাস্থলের একটু পাশে চা খাওয়ার সময় হঠাৎ করে বিকট আওয়াজ শুনতে পাই। আমরা ৭–৮ জন দৌড়ে গিয়ে দেখি সড়কে অ্যাম্বুলেন্স ও ভেকুবাহী ট্রাকের সংঘর্ষ হয়েছে। এতে রাস্তার দুপাশে অ্যাম্বুলেন্স ও ট্রাক ছিটকে পড়ে আছে। আমাদের চিৎকার শুনে আসে পাশের বাড়ির লোকজন বেরিয়ে আসে। আমরা অ্যাম্বুলেন্সের গ্লাস ভেঙে আহতদের উদ্ধার করি। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস আসে ঘটনাস্থলে।’ 


গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক মো. রাসেল বলেন, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে খুলনাগামী ভেকুবাহী ট্রাকের সংঘর্ষ হয়। ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার আরামবাগের সিকদার মানিক সড়কের সামনে এ দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩ জন ও হাসপাতালে নেওয়ার পরে একজন মারা যান। আহত অপর ৩ জনকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত অ্যাম্বুলেন্স ড্রাইভারের পরিচয় পাওয়া গেছে। নিহত অপর ৩ জনের পরিচয় জানার চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


শেয়ার করুন