কোটি টাকার হেরোইনসহ সিরাজগঞ্জে রাজশাহীর র্শীষ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


, আপডেট করা হয়েছে : 09-05-2023

কোটি টাকার হেরোইনসহ সিরাজগঞ্জে রাজশাহীর র্শীষ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

র‌্যার-১২ অভিযানে সিরাজগঞ্জের তাড়াশে কোটি টাকার হেরোইনসহ এক নারী মাদক ব্যবসায়ীসহ দুই জন গ্রেপ্তার করেছে। মঙ্গলবার তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান র‌্যাব-১২ অধিনায়ক মারুফ হোসেন পিপিএম। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান তিনি।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, র‌্যাব-১২ অধিনায়ক মারুফ হোসেন পিপিএম এর দিক নির্দেশনায় মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন মাগুড়া ইউনিয়নস্থ মান্নান নগর মোড়ে পাকা রাস্তার উপর যাত্রীবাহী বাসে তল্লাশী চালায়। এসময় ৯৫৫ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। এছাড়াও তাদের নিকট হতে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল ফোন ও নগদ ১,২৯০ টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুদরত-ই-খুদা (২৭), পিতা- মৃত শফিকুল ইসলাম, সাং- লক্ষীপুর ভাটাপাড়া, থানা- রাজপাড়া, ও মোছাঃ হাওয়ানুর বেগম (৩০), স্বামী- মৃত মজিবর, পিতা- মৃত আজিজুল হক, সাং- দীঘিরাম গুন্ঠিহর, থানা- গোদাগাড়ী, উভয় জেলা- রাজশাহী।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার