বাঘায় সাবলের আঘাতে ভাই বোন জখম


, আপডেট করা হয়েছে : 05-03-2024

বাঘায় সাবলের আঘাতে ভাই বোন জখম

রাজশাহীর বাঘায় ছাগলে আবাদ নষ্ট করার প্রতিবাদ করায় জমির মালিক ও বোনকে সাবল দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টায় দিকে উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা গ্রামে এ ঘটনা ঘটে।


জানা যায়, বাউসা ইউনিয়নের দিঘা গ্রামের মৃত আতিকুল্লাহ মুন্সির ছেলে আলাল উদ্দিন (৪০) বাড়ির পাশে ক্ষিরার আবাদ করে। পাশের বাড়ির হোসেন আলীর ছেলে রকি আহম্মেদের একটি ছাগল খেতে এসে নষ্ট করে। এরপর তার ছাগলটি বেধে রাখে। এতে ক্ষিপ্ত হয়ে সাবল দিয়ে আক্রমন করে। পরে তার বোন আকলিমা বেগম (৫৫) এগিয়ে আসলে তাকেও সাবল দিয়ে আক্রম করা হয়। সাবলের আঘাতে আকলিমা বেগমের মাথায় ৭টি সেলাই দেওয়া হয়েছে। তার অবস্থা বেগতিক দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর ডাক্তার রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করে।


এ বিষয়ে আলাল উদ্দিন বলেন, আবাদ রক্ষা করার জন্য চারপাশে নেট দিয়ে ঘিরে রাখা হয়েছে। ক্ষিরার খেতের নেট ও একটি মেহগনি গাছ বাড়ির পাশের রকি আহম্মেদের ছাগলে নষ্ট করে। আমি তার ছাগলটি বেঁধে রাখি। এরপর রকি রামদা ও সাবল নিয়ে বাড়িতে এসে হামলা চালিয়ে আমাকে ও বোনকে সাবল দিয়ে আক্রমন করে।


এ বিষয়ে রকি আহম্মেদ বলেন, আমার ছাগল চুরি করে তার বাড়িতে রেখেছিল। সেখানে গিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে অপ্রীতিকর ঘটনা ঘটে।

এ বিষয়ে বাঘা থানার ওসি অমিনুল ইসলাম বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। 



  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার