ঢাকা ১৭ আসনের এনপিপি প্রার্থী মজনু'র গণসংযোগ


, আপডেট করা হয়েছে : 23-12-2023

ঢাকা ১৭ আসনের এনপিপি প্রার্থী মজনু'র গণসংযোগ

মারুফ  সরকার,স্টাফ রিপোর্টার :   দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসনের ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মনোনীত প্রার্থী গোলাম ফারুক মজনু (আম) নির্বাচনী প্রচারের শেষ সময়ে গণসংযোগ, মতবিনিময় ও প্রচারণায় ব্যস্ত দিন কাটাচ্ছেন।দিনরাত নির্বাচনী বিভিন্ন এলাকার, অলিগলি ও পাড়া-মহল্লায় ভোটারদের কাছে ছুটে বেড়াচ্ছেন।ভোটারদের দ্বারে দ্বারে দোয়া, ভালোবাসা ও ভোট চাইছেন। রাস্তা-ঘাট, জলাবদ্ধতা দূরীকরণসহ নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন আম প্রতীকের প্রার্থী গোলাম ফারুক মজনু।


শুক্রবার দুপুর থেকে মহাখালী আমতলী এলাকায় নির্বাচনী গণসংযোগ ও প্রচার-প্রচারণা শুরু করেন আম মার্কা নিয়ে মজনু।গণসংযোগের মিছিলে ন্যাশনাল পিপলস পার্টি এনপিপি'র সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ব্যবসায়ী, দোকানি ও ভোটারদের কাছে যান।পরে গণসংযোগটি মহাখালী বিভিন্ন এলাকা হয়ে সন্ধ্যায় নিকেতন এলাকায় নেতাকর্মী এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভা করেন। সভা শেষে গণসংযোগের মিছিলটি আবার মহাখালী সাততলা এলাকায় গিয়ে শেষ করেন।ভোটারদের কাছে ভোট ও দোয়া চেয়ে ভোটের দিন কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করার আহ্বান জানান তিনি।


পরে রাতে দক্ষিণ পাড়ার বাসিন্দা ও আইপিএস স্টাফদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় আম প্রতীকের প্রার্থী গোলাম ফারুক মজনু ভোটারদের উদ্দেশে বলেন, এ ওয়ার্ডে বেশিরভাগ বাসিন্দা নিম্ন আয়ের। খেটে খাওয়া মানুষরা রাজনীতি বুঝেনা আর এই মানুষের কল্যাণে কাজ করাই আমার লক্ষ্য। আপনারা আগামী সাতই জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে আম প্রতীকে ভোট দিবেন।



  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার