essay writer
রাজশাহী | শনিবার | ফেব্রুয়ারী 24, 2018 | 12 ফাল্গুন, 1425

মোহনপুরে সরকারি খাস জমির তালগাছ কর্তন ও পাকা ঘর নির্মাণের অভিযোগ

মোহনপুরে সরকারি খাস জমির তালগাছ কর্তন ও পাকা ঘর নির্মাণের অভিযোগ

মোহনপুর প্রতিনিধি ঃ রাজশাহী মোহনপুরে সরকারি খাস জমির তাল গাছকর্তন ও  পাকা ঘর  নির্মাণে অভিযোগ উঠেছে । এ বিষয়ে ৫ নং বাকশিমইল ইউনিয়ন সিন্দুরী গ্রামের সেকান্দার দেওয়ান ছেলে এনামুল হক,শহিদুল ইসলাম,মোখলেছসহ ৬ জনের স্বাক্ষরিত লিখিত অভিযোগ সহকারী কমিশনার(ভূমি) নিকট দাখিল করেছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলা সিন্দুরী- ৯৮ মৌজা আর এস খতিয়ান নং- ১ খাস, আরএস দাগ নং- ১৫৭৫,রকম ভিটা- পরিমাণ-৬ শতক সরকারি খাস জমিতে সরকারি নিয়ম উপেক্ষা করে মৃত লাহার দেওয়ান ছেলে  আব্দুস সামাদ দেওয়ান ওই জমিতে থাকা একটি তালের গাছ কর্তন করে  জোর পূর্বক পাকা ঘরবাড়ী নির্মাণ করেতিছে। উক্ত জমিতে  পাকা ঘরবাড়ী নির্মাণে বাধা দিলে আব্দুস সামাদ দেওয়ান তার ছেলেরা বাদীদের অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে ।

বাদী এনামুল হক জানান, কর্তনকৃত তালের গাছের আনুমানিক মূল্য ৪ হাজার টাকা।

এ বিষয়ে সহকারী কমিশনার(ভূমি) অতিরিক্ত দায়িত্বে আনোয়ার-উল-হালিম সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,সার্ভেয়ারকে তদন্ত করে প্রতিবেদন দাখিল নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহন নেওয়া হবে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>