essay writer
রাজশাহী | শনিবার | ফেব্রুয়ারী 24, 2018 | 12 ফাল্গুন, 1425

গোদাগাড়ী কলেজের অধ্যক্ষের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

গোদাগাড়ী কলেজের অধ্যক্ষের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোদাগাড়ী কলেজের (সদ্য জাতীয়করণ প্রক্রিয়াধীন ) অধ্যক্ষ মোঃ আব্দুর রহমানের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। বুধবার বেলা ১১ টায় গোদাগাড়ী কলেজ ক্যাম্পাসে গোদাগাড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও অত্র কলেজের শিক্ষার্থী মোঃ মমিনের নেতৃত্বে কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল বের হয়।
মিছিলটি প্রায় ১ ঘন্টাব্যাপি কলেজের বিভিন্ন ভবন প্রদক্ষিণ করে। এই সময় শিক্ষার্থীরা কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানের অবিলম্বে পদত্যাগ দাবি করে রহমানকে হঁটাও কলেজ বাঁচাও সহ নানান স্লোগান দিতে থাকে।পরে বিক্ষোভ মিছিলটি গোদাগাড়ী গোল চত্ত্বর প্রদক্ষিণ করে গোদাগাড়ী উপজেলা ইউএনও অফিসের সামনে গিয়ে বিক্ষোভ করতে থাকে।
ছাত্রলীগ নেতা মোঃ মমিনসহ সকলের সাথে কথা বলে জানাযায়, অধ্যক্ষ রহমান একজন দুর্নীতিবাজ শিক্ষক।সে কলেজে নানান দুর্নীতি করে অর্থবিত্তের মালিক হয়েছেন। আমার কলেজের শিক্ষার্থী, সরকার হতে উপবৃত্তির টাকা প্রদান করা হয় কিন্তু আমাদের  দেওয়া হয়না। আমরা ছাত্রলীগ করে সরকার দলীয় ছাত্রনেতাদের কোন কথা বা দাবি শোনে না বরং জামায়াত-শিবির ও বিএনপিকে সুযোগ সুবধিা প্রদান করে। সে জামায়াতের গডফাদার তাকে অপসারণ না করা হলে কলেজ কে দুর্নীতিমূক্ত করা যাবে না।
অধ্যক্ষর দ্রুত অপসারণ না হলে আমাদের বিক্ষোভ  অব্যহত থাকবে এবং কলেজে কোন ক্লাস চলতে দেওয়া হবে না বলে হুশিয়ারি প্রদান করেন।
গোদাগাড়ী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রহমানে সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, উপবৃত্তির কোটা নিয়ম অনুযায়ী পূরণ করা হয়েছে এখানে কোন অনিয়ম ঘটেনি। ছাত্রলীগের ছেলেদের চার জনকে উপবৃত্তির ব্যবস্থাকরা হয়েছে। ছাত্রদের সাথে খারাপ আচরণ করা হয় এমন অভিযোগের বিষয়টি অস্বীকার করেন তিনি।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>