essay writer
রাজশাহী | শনিবার | জানুয়ারী 20, 2018 | 7 মাঘ, 1425

মোহনপুরে উন্নয়ন মেলার সমাপনী ও পুরুস্কার বিতরণ

মোহনপুরে উন্নয়ন মেলার সমাপনী ও পুরুস্কার বিতরণ

মোহনপুর প্রতিনিধিঃ রাজশাহী মোহনপুরে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলায় স্টলদাতা ও কুইজ প্রতিযোগীদের মাঝে পুরুস্কার বিতরণ ও আলোচনা সভা সমাপনী মধ্য দিয়ে শেষ হয়েছে উন্নয়ন মেলা।বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রমের প্রান্তিক পর্যায়ের জনগণের সামনে তুলে ধরে উপজেলা বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে ৩৬টি স্টল বসানো হয়। এই স্টল থেকে সাধারণ মানুষ কি ধরণের সেবা পাবে এবং সেবা সর্ম্পকিত তথ্য অনায়াসে জানতে পারবে সে বিষয়ে অবহিত করা হয় এই মেলার মাধ্যমে। উপজেলা প্রশাসনের আয়োজনে  উপজেলা চত্তরে এ মেলা বসে।
উপজেলা শনিবার বিকাল ৪ টায়  সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়াল-উল-হালিম। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুস সামাদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপধাক্ষ্য মাওলানা আবুল কালাম আজাদ,বানেছা বেগম, অফিসার ইনর্চাজ (ওসি) এসএম আবুল কাশেম আজাদ,ওসি (তদন্ত) আফজাল হোসেন , কৃষি কর্মকর্তা রহিমা খাতুন, মৎস্য কর্মকর্তা ড. আমিমুল এহ্সান, সমাজ সেবা কর্মকর্তা তোহিদুজ্জামান,উপজেলা প্রকৌশলী নুঃ আঃ সুলতানুল ইমান, শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, মাধ্যমিক কর্মকর্তা মুকতাদির আহম্মদ ,প্রকল্প কর্মকর্তা বিপুল কুমার মালাকার,সমবায় কর্মকর্তা মাহবুব আলম, জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী মোখলেসুর রহমান,বন কর্মকর্তা মুনসুর রহমান , বিএমডিএ সহকারী প্রকৌশলী জি এফএম হাসানুল ইসলাম,মহিলা বিষয়ক কর্মকর্তা ডালিয়া পারভীন,যুব উন্নয়ন কর্মকর্তা রোকনুজ্জামান তালুদার,পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকিন। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পকলা একাডেমী শিল্পীদের পক্ষ থেকে নৃত্য ও সংগীত পরিবেশন করা হয়।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>