essay writer
রাজশাহী | শনিবার | জানুয়ারী 20, 2018 | 7 মাঘ, 1425

রাজশাহীর অক্ট্রয় মোড়ের উত্তরে রুয়েট রাবির মাঝ পথ, বর্তমানে মরণ ফাঁদ

রাজশাহীর অক্ট্রয় মোড়ের উত্তরে রুয়েট রাবির মাঝ পথ, বর্তমানে মরণ ফাঁদ

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে আউড় বোঝাই ভুটভুটি উল্টে গেলেও অল্পের জন্য প্রানে রক্ষা বেঁচে গেছে তরিকুল ইসলাম (৩৪) নামের এক ভুটভুটি চালক।   শনিবার বেলা সোয় ১০টার দিকে নগরীর মতিহার থানাধীন কাজলা অক্ট্রয় মোড়ের উত্তর দিকের রুয়েট, রাবির মাঝ রাস্তায় এ ঘটনা ঘটে। আহত তরিকুল কাকনহাট ঝিনাই পাড়া এলাকার মোঃ তোজাম্মেল হকের ছেলে। তিনি জানান ভোরে আউড় বোঝাই ভুটভুটি নিয়ে মতিহারের জাহাজঘাট মোড়ে আসছিলেন। কিন্তু তিনি ট্রাফিক পুলিশের ঝামিলা এড়াতে রুয়েট, রাবির মাঝ পথে প্রবেশ করেন।

পরে কিছুদুর আসার পর রয়েটের ভিসির বাংলোর কাছাকাছি স্থানে হটাৎ তার ভুটভুটি উল্টে যায়। এ সসম তিনি ভুটভুটির তলে চাপা পড়েন। পরে সাধারন পথচারীরা তাকে উদ্ধার করে। এতে তিনি সামান্য আহত হন। তবে তার শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। উল্লেখ্য, রাস্তাটি নিয়ে গত অনুমানিক ৭ বছর যাবত একাধিক পত্র পত্রিকায় স্ব-চিত্র প্রতিবেদন প্রকাশিত হলেও সংশ্লিষ্ট কতৃপক্ষো আজও কার্যকর পদক্ষেপ গ্রহণ করেন নাই। রাজশাহী শরের বেশকিছু গুরুত্বপূর্ণ রাস্তার মধ্যে এটি একটা। এ পথ দিয়ে প্রতিদিন শতশত মানুষ ও যানবাহন চলাচল করে থাকে।

কিন্তু এ রাস্তাটি এতই পরিমান ভাঙ্গা আর খান-খন্দনে ভরা যা সরেজমিনে গিয়ে না দেখলে বর্ণনা দিয়ে বোঝানো অসম্ভব। আর এ কারনে প্রায় ঘটছে ছোট বড় দূর্ঘটনা। এ বিষয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষের সূদৃষ্টি কামনা করেছেন এ রাস্তা ব্যবহারকারী নগরীর ভূক্তভোগী সাধারন মানুষ।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>